বুধবার , ৩১ জুলাই ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পবায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

Paris
জুলাই ৩১, ২০২৪ ৮:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর পবায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলার উদ্বোধন করেন রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ।

বুধবার (৩১ জুলাই) উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার বাস্তবায়নে নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ফাইনাল খেলায় টাইব্রেকারে নওহাটা পৌরসভা দল ০৪-০২ গেলে ও রানার্সআপ বড়গাছী ইউনিয়ন দলকে পরাজিত করে। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়ন, রানারআপসহ টুর্নামেন্টে সেরা খেলোয়াড়দের পুরস্কার প্রদান করা হয়।

প্রধান অতিথি খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। কেননা খেলাধুলার মাধ্যমে নিজ অঞ্চলের সুনাম দেশে-বিদেশে ছড়িয়ে দেয়া সম্ভব। ক্রীড়াঙ্গন যদি আলোকিত হয় বাংলাদেশ আলোকিত হবে। আমাদের তরুনদের কাছে প্রত্যাশা, তোমরা খেলাধুলার পাশাপাশি নিজেদের শিক্ষা জীবনকেও উজ্জল করবে এবং মাদকের বিরুদ্ধেও গণসচেতনতা তৈরী করবে। আজকের এই চুড়ান্ত পর্বের খেলায় তোমাদের কাছে এই প্রত্যাশা। আর সুশৃংখল ভাবে খেলায় অংশ নেওয়ার আহ্ববান জানিয়ে যারা বিজয়ী হবে তাদেরকে অভিনন্দন, যারা এই খেলায় বিজয়ী হতে পারবেনা তাদেরকেও অভিনন্দন আগামীর জন্য।

উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোহাম্মদ হাসনাত-এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন ডাবলু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অভিজিত সরকার, নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজ, ভাইস চেয়ারম্যান পপি খাতুন, উপসহকারী পাট উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, বড়গাছী ইউনিয়ন পর চেয়ারম্যান শাহাদাৎ হোসাইন সাগর।

এসময় উপস্থিত ছিলেন নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওমর আলী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল মাননান, নওহাটা পৌরসভার কাউন্সিলর চেনভানু বেগম, কাউন্সিলর আজিজুল হক, কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব, কাউন্সিলর মাসুদ পারভেজ, কাউন্সিলর জাহাঙ্গীর আলম, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু, সাবেক সম্পাদক সোহাগ রহমান, সাবেক সম্পাদক নাজমুল হক, খেলা পরিচালনায় ছিলেন আকতার হোসেন, রেজাউল করিম রেজা, জানে আলম, গোলাম মোর্তজা বাদশা, ধারাভাষ্যে ছিলেন, শফিকুর রহমান বাবু, ও ইশারুল হক সহ উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। এ ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতায় উপজেলার ১০টি দল অংশ গ্রহণ করে।

সর্বশেষ - রাজশাহীর খবর