রবিবার , ১৪ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটোরের সিংড়ার সাবেক মেয়র শামিম আল রাজি জেল হাজতে

Paris
আগস্ট ১৪, ২০১৬ ৫:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরের সিংড়া পৌর বিএনপির সভাপতি, সাবেক মেয়র ও ম্যাব মহাসচিব শামিম আল রাজিকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। সিংড়ায় হরতাল ও অবরোধের সময় পুলিশের কর্তব্য কাজে বাধা প্রদান ও নাশকতার ঘটনা নিয়ে মামলায় রোববার তিনি আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করেন।

 

শুনানি শেষে নাটোর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলাম জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের জানুয়ারী মাসে সরকার বিরোধী হরতাল চলাকালে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসষ্ট্যান্ড এলাকায়  একটি পরিবহনে হামলা, ভাংচুর ও পুলিশকে মারপিটের ঘটনা ঘটে।

 

পরে সিংড়া থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব হোসেন বাদী হয়ে পুলিশের কর্তব্য কাজে বাঁধা প্রদান ও মারপিটের অভিয়োগে থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক শামীম হোসেনকে প্রধান আসামী করে ও পরিবহন মালিক জনৈক রায়হান আলী বাদী হয়ে গাড়ী ভাংচুরের অভিযোগে সিংড়া থানায় ২৮জনকে আসামী করে দুটি পৃথক মামলা দায়ের করে। পরবর্তীতে সম্পূরক চার্জশিটে সাবেক মেয়র শামিম আল রাজির নাম অন্তর্ভূক্ত করা হয়। এই মামলায় তিনি রোববার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন।
সিংড়া পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সিল্কসিটি নিউজকে বলেন, মেয়র শামিম আল রাজিকে দুটি মামলায়ই রাজনৈতিক ভাবে আসামী করা হয়েছে। কারণ তিনি ঘটনার দিন সিংড়ার বাহিরে অবস্থান করছিলেন। তিনি এর তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেন।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর