সোমবার , ১৯ আগস্ট ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নওগাঁয় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Paris
আগস্ট ১৯, ২০২৪ ৩:৪৮ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁয় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার (১৯ আগষ্ট) শহরের কেডির মোড়ে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে থেকে বেলা সাড়ে ১২ টায় একটি বিশাল শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে সামনে এসে শেষ হয়।
এর আগে নওগাঁ শহর এবং সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে এসে জমায়েত হতে থাকেন।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহমেদের নেতৃত্বে আয়োজিত শোভাযাত্রায় কেন্দ্রীয় বিএনপি’র সহ সমবায় বিষয়ক সম্পাদক ও নওগাঁ পৌরসভার মেয়র মো: নজমুল হক সনি, জেলা বিএনপি’র আহবায়ক আবু বকর সিদ্দিক নান্নু, সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, সিনিয়র সহ-সভাপতি  শহিদুল ইসলাম বাবলু, সিনিয়র যুগ্ন-সম্পাদক রুহুল কুদ্দুস পলাশ, সাংগঠনিক সম্পাদক দেওয়ান কামরুল আক্তার নাহিদ, পৌর স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক গুলজার, সদস্য সচিব এরশাদ, সদর স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক কামাল, সদস্য সচিব মানিক, জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সদস্য সচিব বায়োজিদ হোসেন পলাশ, যুগ্ন-আহব্বায়ক শেখ রেজু, শহিদুল ইসলাম টুকু, বেলাল হোসেন, মামুনুর রহমান রিপন, শফিউল আজম, ভিপি রানা সহ বিএনপি ও স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠন সমূহের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

সর্বশেষ - রাজশাহীর খবর