শনিবার , ১০ আগস্ট ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে মন্দির-গীর্জা পরিদর্শনে জামায়াত নেতারা, শান্তিপূর্ণ বসবাসের আশ্বাস

Paris
আগস্ট ১০, ২০২৪ ১২:০১ পূর্বাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:

সম্প্রতি সারাদেশে বিজয় উৎসবের নামে ভিন্ন ধর্মালম্বীদের উপাসনালয় ও বাড়িঘরে হামলার তীব্র নিন্দা জানিয়েছেন জামায়াতে ইসলামীর দুর্গাপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ। সেই সাথে ধর্ম-বর্ণ নির্বিশেষে ভেদাভেদ ভুলে শান্তিপূর্ণ সহবস্থানের আহ্বানও জানান জামায়াত নেতৃবৃন্দ। জানা গেছে, উপজেলার বেশ কয়েকটি হিন্দু অধ্যুষিত এলাকা, মন্দির ও গীর্জা পরিদর্শন করেছেন উপজেলা জামায়াতের নেতৃবৃন্দ।

পরিদর্শনের অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত ঘুরে ঘুরে কোথাও কোনো সহিংস ঘটনার খবর পাননি তারা।  উপজেলা জামায়াতের আমীর মাস্টার সাইফুল ইসলাম বলেন, বৃহস্পতিবার বিকেলে উপজেলার আড়ইল মন্দির পরিদর্শন ও সনাতনী ধর্মাম্বলীদের সাথে মতবিনিময় করা হয়। এ সময় সনাতনী ধর্মালম্বী নেতা শীতল মাস্টার, বীরেন সরকার, দিনা প্রামানিক, বিজয় সরকার, সুকুমার প্রামানিক, অজিত প্রামাণিক, অন্তর প্রামানিক, নুকুল কুমার, প্রদীপ প্রমূখ উপস্থিত ছিলেন। এছাড়াও পানানগর ইউনিয়নের ধরমপুর মোড়ে গ্রামবাসীর সাথে মতবিনিময় করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন পানানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রবিউল ইসলাম খান রবিন, যুবদল নেতা সুজন ও রিগেন প্রমূখ। এরপর পানাগর ইউনিয়নের মহিপাড়া গির্জায় আদিবাসী সম্প্রদায়ের সাথে মতবিনিময় করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন গির্জার ফাদার সুব্রত পিউরিফিকেশন ও ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রবিউল ইসলাম রবিন। রাতে পানানগর ইউনিয়নের খাসখামার গ্রামের সাধারণ জনগণের সাথে মতবিনিময় করা হয়েছে। 

এ সময় জামায়াত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা জামায়াতের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মু. নুরুজ্জামান লিটন, উপজেলা জামায়াতের সেক্রেটারি শামিম উদ্দিন, সাবেক আমীর অধ্যাপক ফজলুল বারী সোহরাব, পৌর শাখার আমীর মাওলানা রফিকুল ইসলাম, স্থানীয় ইউপি মেম্বার ইয়াছিন আলী প্রামানিক ও উপজেলা ছাত্রশিবিরের নেতৃবৃন্দ।

সর্বশেষ - রাজশাহীর খবর