শনিবার , ১৩ জুলাই ২০১৯ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুরে দিনে দুপুরে নারী এনজিও কর্মীর ব্যাগ ছিনতাই

Paris
জুলাই ১৩, ২০১৯ ১০:১৭ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে দিনে দুপুরে রুমা বেগম নামের এক এনজিও কর্মীর ব্যাগ ছিনতাই হয়েছে। তিনি দুর্গাপুর আশা সমিতির শাখা (২) এর ব্র্যাঞ্চ ম্যানেজার। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর ঝোপদুয়ারপাড়ায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন ছিনতাইকারীদের ধাওয়া দিয়েও ধরতে ব্যর্থ হোন।

দুর্গাপুর আশা সমিতি শাখা (২) ব্র্যাঞ্চ ম্যানেজার রুমা বেগম বলেন, তিনি শনিবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার নওপাড়া থেকে ভ্যানগাড়ি যোগে আসছিলেন। এ সময় পথিমধ্যে শ্যামপুর বাজারে একই সমিতির লোন অফিসার ইসরাত পারভীনের সাথে তার দেখা হয়। পরে দু’জন একই ভ্যানগাড়িতে অফিসে ফেরার পথে দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর ঝোপদুয়ার পাড়ায় মসজিদের সামনে আসলে মোটরসাইকেলে করে ৩জন লোক তার ব্যাগটি টান দিয়ে দ্রুত মোটরসাইকেলে করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাদের ধাওয়া দিয়ে ধরতে ব্যর্থ হন।

রুমা আরো বলেন, আমার ব্যাগে প্রায় ৫০০ টাকা, একটি স্যামসাং মোবাইল ফোন ও কিছু প্রয়োজনীয় জিনিসপত্র ছিলো। তবে আমার পাশে বসে থাকা একই শাখার লোন অফিসার ইসরাত পারভীন তিনি গ্রাহকের কাছে থেকে কিস্তির টাকা উঠিয়ে অফিসে ফিরছিলেন। ছিনতাইকারীরা ভুলবশত তার ব্যাগটা না নিয়ে আমার ব্যাগটা নিয়েছে। আমার পাশে বসে থাকা লোন অফিসার ইসরাত পারভীনের ব্যাগে প্রায় ৬০ হাজার টাকা ছিলো।

এ বিষয়ে জানতে চাইলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মোতালেব জানান, ঘটনাটি শুনেছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। তবে ওই মাঠ কর্মীর ব্যাগে টাকা-পয়সা ছিলো না।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর