সোমবার , ২৬ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তাসকিনের ফেরাটা অসাধারণ : ওয়ালশ

Paris
সেপ্টেম্বর ২৬, ২০১৬ ১১:২৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

নিষেধাজ্ঞা কাটিয়ে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডের দলে জায়গা করে নিয়েছেন পেসার তাসকিন আহমেদ। আইসিসির সহযোগী সদস্য দেশটিরে বিপক্ষে প্রথম স্পেলে বল করতে নেমে খুব একটা ভালো করতে পারেননি তিনি। তা ছাড়া প্রথম ছয় ওভারেই ৪৮ রান দেন এই ডানহাতি পেসার। তাই সবাই ধরেই নিয়েছিলেন, তাঁর ফেরাটা হয়তো খুব একটা সুখকর হবে না।

 

কিন্তু এই লড়াকু ক্রিকেটার শেষ মুহূর্তে নিজের জাতটা ভালোই চিনিয়েছেন। পরের দুই ওভারে চার উইকেট তুলে নিয়ে দলের জয়ে অন্যতম অবদান রেখেছেন।

 

তাসকিনের এই ফেরাটাকে দুর্দান্ত বলেছেন দলের পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের তিনি বলেন, ‘নিষেধাজ্ঞা থেকে ফেরার পর স্বাভাবিক কারণেই কিছুটা চাপে ছিল তাসকিন। তাই প্রথম স্পেলে খুব একটা ভালো বল করতে পারেনি সে। অবশ্য শেষ পর্যন্ত সে যেভাবে নিজেকে মেলে ধরেছে তা সত্যিই প্রশংসা করার মতো। তার এই ফেরাটাকে অসাধারণ বলতে হবে।’

 

শুধু তাসকিনের দুর্দান্ত ফেরাই নয়, দলের জয়েও দারুণ খুশি এই ক্যারিবীয় কিংবদন্তি। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমি বরাবরই আত্মবিশ্বাসী ছিলাম যে একটি ভালো ব্রেক থ্রু এলেই ম্যাচে আমরা ফিরে আসতে পারব। শেষ পর্যন্ত যেভাবে ম্যাচটি জিতেছে ছেলেরা তা সত্যিই দারুণ ব্যাপার। তবে বাস্তবতা হচ্ছে, দীর্ঘদিন পর ক্রিকেট খেলতে নেমেছে বলেই কিছুটা সমস্যায় পড়েছিল দল। আশা করছি পরবর্তী ম্যাচে তা কাটিয়ে উঠবে।’

 

গতকাল রোববার আফগানিস্তানের বিপক্ষে এই ম্যাচে বাংলাদেশ মাত্র ৭ রানে জিতেছে। স্বাগতিকরা প্রথমে ব্যাট করে ২৬৫ রান করে এবং অতিথি দলটির ইনিংস গুটিয়ে দেয় ২৫৮ রানে।

সূত্র: এনটিভি

সর্বশেষ - খেলা