রবিবার , ১৪ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তানোরে বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

Paris
আগস্ট ১৪, ২০১৬ ১০:২৪ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:

রাজশাহী জেলা আ’লীগ সভাপতি সাবেক শিল্প প্রতিমন্ত্রী শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ ওমর ফারুক চৌধুরী এমপি বলেছেন, আ’লীগ সরকার খেলা ধুলাই বৈপ্লবিক পরিবর্তন ঘটিয়েছে।

 

শিশুদের মানসিক বিকাশে খেলা ধুলার কোন বিকল্প নেই, লেখা পড়ার পাশাপাশি মানুসিক বিকালের জন্য শিশুদেরকে সকল প্রকার খেলা ধুলার সুযোগ করে দিতে হবে। জামায়াত বিএনপি ক্ষমতায় আসলে খেলা ধুলার সামগ্রীর পরিবর্তে শিশুদের হাতে বোমা তুলে দেয়। বর্তমান সরকার খেলোয়াড় তৈরির জন্য প্রাইমারী পর্যায়ে ফুটবল প্রতিযোগীতার ব্যবস্থা করেছে।
রবিবার বিকালে তানোর উপজেলা ষ্টেডিয়াম মাঠে আন্ত ইউনিয়ন প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য একথা বলেন।

 

তানোর উপজেলা শিক্ষা অফিস আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রশিদ, কলমা ইউপি’র চেয়ারম্যান ও তানোর উপজেলা যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, চান্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, কামারগাঁ ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক, সরনজাই ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক প্রমুখ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তানোর উপজেলা শিক্ষা অফিসার বদিউজ্জামান।

 

এসময় সহকারী শিক্ষা অফিসারগনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা শিক্ষার্থীসহ অভিভাবক ও এলাকার ফুটবল প্রেমীরা উপস্থিত ছিলেন।

 
নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ০-১ গোলে হারিয়ে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে চাম্পিয়ান হয়েছে কলমা ইউপি’র চৈরখৈর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ধানোরা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ০-১ গোলে হারিয়ে বঙ্গবন্ধু টুর্নামেন্টে চাম্পিয়ান হয়েছে নড়িয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয়। বিজয়ী ও রানার আপকে ট্রপি প্রদান করা হয়। অপর দিকে তানোর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২৩জন প্রতিবন্ধীর ১জনকে হুইল চেয়ার, ১জনকে ক্র্যাচ, ৫জনকে রেয়ারিং ও ১৬জনকে ১হাজার ৯শ’৫০টাকা করে প্রদান করা হয়।

স/অ

সর্বশেষ - খেলা