রবিবার , ৩ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ডিজিটাল ঈদ উৎসব চলছে লেটস ইট-এ

Paris
জুলাই ৩, ২০১৬ ১:১৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রমজান ও ঈদ উপলক্ষে খাবারের ডিজিটাল উৎসব চলছে দেশের সর্ববৃহৎ রেস্টুরেন্ট অ্যাপ লেটস ইট-এ। এ উপলক্ষে লেটস ইট-এ অন্তর্ভুক্ত ঢাকার বিভিন্ন রেস্টুরেন্টে চলছে নানা ছাড়। পার্শ্ববর্তী এলাকায় অবস্থিত এসব রেস্টুরেন্টের ছাড়ের খবরসহ নানা তথ্য ব্যবহারকারীকে জানিয়ে দেবে ‘লেটস ইট’। এ ছাড়া লেটস ইট-এর সঙ্গে চুক্তিবদ্ধ রেস্টুরেন্টগুলোর মধ্যে ৫০টিতে মিলবে মূল্যছাড় সুবিধা। তবে এ ক্ষেত্রে আপনার মোবাইলে লেটস ইট অ্যাপ থাকতে হবে।

যেসব রেস্টুরেন্টে এই ছাড় পাওয়া যাবে তার বিস্তারিত জানা যাবে লেটস ইট-এর ওয়েবসাইটে। সাধ্যের মধ্যে ভালো খাবার কোথায় আছে, খাবার মেন্যু, দরদাম ইত্যাদি তথ্য ঘরে বসেই জানতে স্মার্টফোনে ‘লেটস ইট’ থাকলেই হলো।

রেস্টুরেন্ট বিষয়ক দেশের পূর্ণাঙ্গ এই মোবাইল অ্যাপ্লিকেশন শুধু ভোজনরসিকরা নয়, রেস্টুরেন্ট মালিকরাও ব্যবহার করতে পারবেন। লেটস ইট-এর দুটি অ্যাপ আছে, যার মধ্যে একটি এন্টারপ্রাইজ, যা শুধু নিবন্ধিত রেস্টুরেন্টগুলো ব্যবহার করতে পারবে। অন্যটি কনজ্যুমার অ্যাপ, যা যে কেউ ব্যবহার করতে পারবে। ‘লেটস ইট’-এর এন্টারপ্রাইজ অ্যাপ ব্যবহার করে রেস্টুরেন্টের মালিক, কর্মীরা খুব সহজেই নিজের রেস্টুরেন্টের বিভিন্ন অফার, মূল্যছাড়, মেন্যু, দাম বাড়া-কমার তথ্য নিজেই হালনাগাদ করতে পারবেন।

লেটস ইট-এর প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান বলেন, “‘লেটস ইট’ ব্যবহারকারীদের বাড়তি সুবিধা দিতে আমরা রমজান উপলক্ষে বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছি। আশা করি আমাদের অ্যাপ ব্যবহারকারীরা এসব সুবিধা উপভোগ করবে। যেসব রেস্টুরেন্ট আমাদের ডাটাবেইসে নেই তাদের তথ্য হালনাগাদ করে গ্রাহকদের জানাতে আজই আমাদের এন্টারপ্রাইজ অ্যাপ ব্যবহার করতে পারেন।” লেটস ইট অ্যাপ্লিকেশন ডাউনলোড লিংক :  গুগল প্লে স্টোর : http://goo.gl/ZQwhGv

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - অর্থ ও বাণিজ্য