বুধবার , ১৫ আগস্ট ২০১৮ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জয়পুরহাটে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

Paris
আগস্ট ১৫, ২০১৮ ২:২৮ অপরাহ্ণ

জয়পুরহাট প্রতিনিধি:
জয়পুরহাটে নানা আয়োজনে পালিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস। বুধবার সকালে জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত, দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও মোনাজাত করেন দলীয় নেতা-কর্মীরা।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম সোলাইমান আলী, সহভাপতি রাজা চৌধুরী, যুগ্ম সম্পাদক জাহেদুল আলম বেনুসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসনের উদ্যোগে সকালে শহরের প্রধান সড়কে শোক র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে শহীদ ডাঃ আবুল কাশেম ময়দানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়। পরে সেখানে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার রশিদুল হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আরিফুর রহমান রকেট, অতিরিক্ত জেলা প্রশাসক আ ত ম আব্দুল্লাহেল বাকি, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ। পরে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এছাড়া জয়পুরহাট সরকারী কলেজ, মহিলা কলেজ, জামালগঞ্জ কলেজ, আক্কেলপুর এম আর ডিগ্রী কলেজ, মহিপুর হাজি মুহসীন সরকারি কলেজ, আরবি সরকারি উচ্চ বিদ্যালয়, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে নিজ নিজ উদ্যোগে শিক্ষক ও শিক্ষার্থীরা যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালন করে।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর