বুধবার , ১০ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জেলে বসে হতাশ পিস্টোরিয়াসের আত্মহত্যার চেষ্টা!

Paris
আগস্ট ১০, ২০১৬ ৭:৩১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ব্লেড রানার খ্যাত দক্ষিণ আফ্রিকার দৌড়বিদ অস্কার পিস্টোরিয়াস জেলখানায় বসে হাতের কব্জি কেটে আত্মহত্যার চেষ্টা করেছেন। তবে, তার পরিবারের সদস্যরা এটিকে স্রেফ দুর্ঘটনা বলে উড়িয়ে দিতে চাইছেন।

 

নিজের বান্ধবীকে ‘গুলি করে খুন করার’ অভিযোগে লন্ডন প্যারা অলিম্পিকের সোনা জয়ী দৌড়বিদ অস্কার পিস্টোরিয়াসকে গ্রেফতার করে দক্ষিণ আফ্রিকার পুলিশ। ২০১৩ সালে নিজ বাসায় খুন হন পিস্টোরিয়াসের বান্ধবী রিভা স্টিনক্যাম্প।

 

নিজের ঘরে প্রেমিকাকে গুলি করে হত্যার অভিযোগে তাকে গ্রেফতারের পর জামিনে মুক্তি দেওয়া হলেও শর্তসাপেক্ষে তাকে আবারো জেলে থাকতে হচ্ছে। তাকে ৬ বছরের কারাদণ্ড দেয় দক্ষিণ আফ্রিকান আদালত।

 

ভীষণভাবে হতাশ পিস্টোরিয়াস জেলে থাকা অবস্থায় ব্যবহৃত রেজার ব্লেড দিয়ে হাতের কব্জি কেটে আত্মহত্যার চেষ্টা করেন। পরে কারারক্ষীরা আহত পিস্টোরিয়াসকে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসা দেবার পর পুনরায় তাকে জেলে নিয়ে যাওয়া হয়।

 

কারারক্ষীরা এই ঘটনাকে আত্মহত্যার চেষ্টা বলে জানালেও অস্বীকার করেছে পিস্টোরিয়াসের পরিবার। তার ভাই কার্ল পিস্টোরিয়াস সংবাদমাধ্যমে জানায়, পিস্টোরিয়াস মানসিকভাবে ভেঙে পড়লেও হতাশা আর অবসাদ থেকে বাঁচতে আত্মহত্যার চেষ্টা করেননি। বরং টয়লেটে পড়ে গিয়েই হাত কেটে যায় তার।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - খেলা