বুধবার , ১ জুন ২০২২ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ছাত্রলীগ নেতাকে মারধরের প্রতিবাদে অবরুদ্ধ চবি, বন্ধ শাটল

Paris
জুন ১, ২০২২ ১০:১৬ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এক ছাত্রলীগ নেতাকে মারধরের প্রতিবাদে অবরুদ্ধ করে রাখা হয়েছে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সকল যোগাযোগ মাধ্যম। প্রধান বাহন শাটলের অপেক্ষায় বিভিন্ন জায়গায় প্রহর গুনছেন বিশ্ববিদ্যালয়গামী শিক্ষার্থীরা। এতে ক্লাসের অনিশ্চয়তায় ভুগছে শিক্ষার্থীরা। শিক্ষক বাস এবং শিক্ষার্থীদের ক্যাম্পাসে প্রবেশে বাধা দেওয়া হচ্ছে।

জানা যায়, ভোর রাতে ছাত্রলীগের এক নেতাকে বিশ্ববিদ্যালয়ের রেলক্রসিং এলাকায় মাড়ধর করে স্থানীয় ছাত্রলীগের কর্মীরা। তিনি ভিএক্স গ্রুপের। এঘটনায় উপগ্রুপ ভিএক্স বিশ্ববিদ্যালয় প্রশাসনের হস্তক্ষেপ চায় যাতে ছাত্রলীগ এবং সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করা হয়।

শ্রেণীকক্ষগামী শিক্ষার্থী ইফতেখার মাহি বলেন, অনেকক্ষণ শাটলের অপেক্ষায় বসে ছিলাম, গরমের মধ্যে আর পারছি না। বাসায় চলে যাচ্ছি।

ষোলশহর স্টেশনের সহকারী মাস্টার তন্ময় মজুমদার বলেন, ক্যাম্পাসের ঝামেলার কারণে ট্রেন বন্ধ। আমরা এবিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং রেলওয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত ছাড়া ট্রেন ছাড়তে পারছি না।

ক্লাস হওয়ার বিষয়ে সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম বলেন, ভোর থেকেই ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সব জায়গায় অবরোধ করে রাখা হয়েছে। আমরা চেষ্টা করছি এখনো সমাধান হয়নি। আজকে ক্লাস হওয়ার বিষয়েও কিছু বলতে পারছি না।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - রাজনীতি