সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চোটে মৌসুম শেষের শঙ্কায় বার্সেলোনা গোলরক্ষক

Paris
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ৮:৩৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

পায়ের চোটে মৌসুম শেষের দ্বারপ্রান্তে বার্সেলোনা গোলরক্ষক মার্ক আন্দ্রে টার স্টেগেন। লা লিগায় ভিয়ারিয়ালের বিপক্ষে বার্সেলোনার ৫-১ গোলে জয়ের দিনে ডান পায়ের টেন্ডনে মারাত্মক আঘাত পান তিনি।

চোটের পর স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় স্টেগেনকে। তখনই ধারণা করা হয়, হয়ত লম্বা সময়ের জন্যই মাঠের বাইরে চলে যেতে হচ্ছে তাকে। বার্সেলোনা এক বিবৃতিতে জানিয়েছে, পায়ের চোটের কারণে ছুরি-কাঁচির নিচে যেতে হবে তাকে। তবে কবে নাগাদ আবার মাঠে ফিরতে পারবেন এই গোলরক্ষক, সে ব্যাপারে কোনো ধারণা দিতে পারেনি ক্লাবটি।

বার্সা বিবৃতিতে বলেছে, ‘টার স্টেগেনের ডান প্যাটেলা টেন্ডন মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। সোমবার সন্ধ্যার দিকেই তার অস্ত্রোপচার। তারপর সর্বশেষ তথ্য জানানো যাবে।’

প্রসঙ্গত, চ্যাম্পিয়নস লিগে মোনাকোর কাছে ২-১ গোলে হারের দিনে নিজের ভুলের জন্য ভীষণভাবে সমালোচিত হন টার স্টেগেন। এবার চোটে পড়ে মৌসুম শেষের শঙ্কায় পড়লেন।

টার স্টেগেনের চোট নিয়ে বার্সেলোনার কোচ হানসি ফ্লিক বলেছেন, ‘আমার মনে হয় বড় ধরনের ইনজুরিতে সে আক্রান্ত হয়েছে। যখন সে মাঠে শুয়ে পড়ে..সেটা তো আপনারা সামনেই দেখেছেন।’

টার স্টেগেন মাঠে ফেরার আগ পর্যন্ত একাদশে তার জায়গা নিতে পারেন ইনাকি পেনিয়া। এদিকে শোনা যাচ্ছে, টার স্টেগেনের অভাব পোষাতে বার্সেলোনা নতুন গোলরক্ষক দলে টানার কথাও ভাবছে। ফ্লিক অবশ্য এ ব্যাপারে এখনই কিছু বলতে রাজি নন।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা