রবিবার , ২৫ আগস্ট ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জেঅসাম্প্রদায়িক ও মানবিক রাষ্ট্র বিনির্মানের দাবীতে সুজন’র মানববন্ধন

Paris
আগস্ট ২৫, ২০২৪ ১২:৪১ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
“সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ” শ্লোগানে এবং রাষ্ট্র সংস্কারের মধ্য দিয়ে গণতান্ত্রিক, অসাম্প্রদায়িক ও মানবিক রাষ্ট্র বিনির্মানের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। সুশাসনের জন্য নাগরিক-সুজন এর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তারা রাষ্ট্র সংস্কারের মধ্য দিয়ে গণতান্ত্রিক অসাম্প্রদায়িক ও মানবিক রাষ্ট্র বিনির্মানের দাবী জানান। এছাড়া বন্যার্তদের সাহায্যার্থে সকলকে এগিয়ে আসার আহবান জানান এবং কোটা আন্দোলনে শহীদ আবু সাঈদ, মুগ্ধসহ সকল শহীদদের আত্মার মাগফেতার কামনা করে আন্দোলনে আহত সকলের দ্রæত সুস্থতা কামনা করেন।

ঘন্টাব্যাপী চলা এই মানবন্ধনে বক্তব্য রাখেন সুজন’র চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মো. আসলাম কবির, সাধারণ সম্পাদক সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েল, সহ-সভাপতি এ্যাডভোকেট উমর ফারুক, সিনিয়র আইনজীবী মো. ইশাহাক আলী, এ্যাডভোকেট আসলাম উদ দৌলা, ডা. আব্দুস সামাদ, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা মন্টু, সাংবাদিক ও কলামিষ্ট শামসুল ইসলাম টুকু, বাংলাদেশ পূজা উদযাপন কমিটি চাঁপাইনবাবগঞ্জ জেলা সভাপতি সাংবাদিক ডাবলু কুমার ঘোষ সহ সুজন এর উপজেলা শাখার নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। ###

সর্বশেষ - রাজশাহীর খবর