সোমবার , ২৯ আগস্ট ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে ১৩ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

Paris
আগস্ট ২৯, ২০১৬ ৭:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জ সদরে ১৩ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যামান আদালত। আজ সোমবার চাপাইনবাবগঞ্জের সদর থানার শান্তির মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব। এরপর নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব গণপতি রায় এর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ কারাদণ্ড প্রদান করা হয়।

 

কারাদণ্ড প্রাপ্তরা হলেন, সদর থানার হুজরাপুর এলাকার মৃত ফজলুর ছেলে ওয়াসিম (৩৬), রামকৃষ্ণপুর এলাকার মৃত আমিরের ছেলে বাবু (৩৬), পিটিআই বস্তি এলাকার মৃত বদুরুদ্দিনের ছেলে রফিকুল (৬০), লক্ষীপুর এলাকার মৃত রাজ্জাকের ছেলে কামাল (৫০), ফকিরপাড়া এলাকার আ: শুকুরের ছেলে সোহেল রানা (৩৮),মহারাজপুর এলাকারমৃত ফজলুর ছেলে গেছু, মসজিদপাড়া এলাকার মৃত রফিকের ছেলে আজিম (৩৮)। নাচোল থানার ঘিওন এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে আ: রহমান, শিবগঞ্জ থানার রানীহাটি  এলাকার আলফাজ উদ্দিনের ছেলে ফটিক(৩০), নরেন্দ্রপুর এলাকার মৃত আকবরের ছেলে দুলাল (২৫), উসকাটিপাড়া এলাকার সাইদ মোল্লার ছেলে ভাসানি (৩০), লক্ষীপুর এলাকার মৃত সরজ আলীর ছেলে সোহবুল (৩০), এবং মহারাজপুর এলাকার হিরুর ছেলে ইয়াছিন (২৬)।

র‌্যাব সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জের সদর থানার শান্তিরমোড় এলাকায় বেশ কিছু মাদক সেবী দীর্ঘদিন ধরে মাদক সেবন করে এলাকায় বিশৃঙ্খলার সৃষ্টি করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে এএসপি  নূরে আলম এর নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব গণপতি রায়, চাঁপাইনবাবগঞ্জ এর সমন্বয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে। এসময় মাদক বিক্রয় ও সেবন করার অপরাধে তাদের আটক করে।

পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদক সেবন করার অপরাধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৯(১)/২৬ ধারা মোতাবেক ১ হতে ৪ পর্যন্ত আসামীদের’কে ৩ মাস করে এবং ৫ হতে ১৩ নং পর্যন্ত আসামীদের’কে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর