শুক্রবার , ৯ আগস্ট ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে স্কুল ছাত্রের চোখ উপড়ানো মৃতদেহ উদ্ধার

Paris
আগস্ট ৯, ২০২৪ ১২:৫৭ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জে অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থীর চোখ উপড়ানো মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলার নাচোল উপজেলার পীরপুর হাট চাতাল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থী পীরপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র ও পীরপুর এলাকার মজিদুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (১৪)।

এ বিষয়ে নিহত ইসমাইলের পিতা মজিদুল হক জানান, প্রায় ২ মাস আগে পীরপুর বাজারে আমার চায়ের স্টলে একই গ্রামের মৃত জানে আলমের ছেলে আনসারুল কয়েকজন বন্ধুদের নিয়ে নেশা করে এসে ছোলাবুট ও চা খেয়ে ছেলে ইসমাইলকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারতে উদ্দ্যোত হয়। এতে প্রতিবাদ ও বাধা দিলে আনসারুল আমার ছেলেকে হত্যার হুমকী দেয়। আজ সকালে তার এক চোখ উপড়ানো লাশ পায়।

নাচোল ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য এরশাদ আলী জানান, বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে পীরপুর-সাহানাপাড়া হাট চাতাল এলাকায় স্থানীয়রা ইসমাইলের লাশ দেখতে পায়। বুধবার দিবাগত রাতে দূর্বৃত্তরা ইসমাইলকে হত্যা করে লাশ ফেলে রেখে যায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার জানান, শিশু ইসমাইল হোসেন গতকাল বুধবার রাত সাড়ে ৮টার পর থেকে নিখোঁজ ছিলো। নিহত ইসমাইলের মাথায় আঘাতের চিহ্ন ছিল ও তার ডান চোখ উপড়ানো ছিল। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রæতার জের ধরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে। তিনি আরো জানান,বৃহস্পতিবার সকালে পীরপুর হাট চাতাল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নাচোল থানায় একটি মামলা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর