রবিবার , ২৫ আগস্ট ২০২৪ | ২২শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের সাথে জামায়াত নেতৃবৃন্দের মতবিনিময়

Paris
আগস্ট ২৫, ২০২৪ ১২:৪৫ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সদসবৃন্দ। শনিবার (২৪ আগস্ট) দুপুরে পৌর এলাকার একটি হোটেলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা জামায়াতের আমীর মাওলানা আবু জার গিফারীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আমির নূরুল ইসলাম বুলবুল।

তিনি বলেন, ১৬ বছর আগে দেশে গণতন্ত্রের নামে এক দলীয় শাসন ব্যবস্থা শুরু হয়েছিলো। দেশের সকল সেক্টরে ছিল দলীয়করণের দৃশ্যমান চিত্র। তথাকথিত বুদ্ধিজীবী, সুশীল সমাজ, লেখক কেউই এর বাইরে ছিল না। সরকারের যৌক্তিক সমালোচনা করার সাহসও কারো ছিল না। আর যারা তা দেখিয়েছে তাদেরকে রাজনৈতিক ট্যাগ লাগিয়ে একপেশে করা হয়েছিল। হামলা করে মামলা দিয়ে জেলে পুরে রাখতেও শেখ হাসিনার ফ্যাসিবাদী সরকার পিছপা হয়নি।

কিন্তু তারপরও দেশ গঠনে জামায়াত ইসলামী বাংলাদেশ বরাবরই বলিষ্ট ভূমিকা রেখেছে, রাখছে এবং রাখবে। তবে নতুন স্বাধীনতায় ছাত্র সমাজের ভূমিকা অপরিসীম। তারা বুকের তাজা রক্ত ঢেলে একটি ফ্যাসিবাদী সরকারকে উৎখাত করেছে। আর তাই এই সোনার বাংলাকে নতুন করে সাজানোর দায়িত্ব আমাদের সবাইকে নিতে হবে বলে তিনি মনে করেন।

জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক আবু বকরের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে, জেলা জামায়াতের নায়েবে আমির নাবেক এমপি অধ্যাপক লতিফুর রহমান, সহকারী সেক্রেটারী ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মোখলেসুর রহমান, সদর উপজেলা জামায়াতের আমির হাফেজ আব্দুল আলিম, পৌর জামায়াতের আমির হাফেজ গোলাম রাব্বানী, জেলা ছাত্রশিবিরের সভাপতি উমর ফারুক, সহ-সেক্রেটারি আবুল হাসানসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - রাজশাহীর খবর