মঙ্গলবার , ২ জুলাই ২০২৪ | ১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জে জোড়া খুনের দায় স্বীকার করে জবানবন্দী

Paris
জুলাই ২, ২০২৪ ১:৪৮ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জেলা পরিষদ সদস্য আব্দুস সালামসহ দুজনকে হত্যায় দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছেন উসমান আলী নামে এক আসামি। সোমবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুজ্জামান তার জবানবন্দী রেকর্ড করেন।

মঙ্গলবার সকালে গোয়েন্দা পুলিশের ওসি শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। থানায় পুলিশের সহায়তায় গোয়েন্দা পুলিশ উসমান আলীকে গ্রেপ্তার করে আদালতে নিয়ে যায়।

শহীদুল ইসলাম জানান, উসমান আলী আব্দুস সালামসহ জোড়াখুনের মামলার এজাহারভূক্ত আসামি। গ্রেপ্তারের পর তিনি স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। এর আগে রোববার রাতে উসমানসহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ২৭ জুন রাতে শিবগঞ্জ উপজেলার রানীহাটি কলেজ মোড়ে ককটেল, গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয় আব্দুস সালাম ও তার সহযোগি স্কুল শিক্ষক মতিন আলীকে। আব্দুস সালাম শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

মতিন আলী ছিলেন হরিনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। হত্যার ঘটনায় আব্দুস সালামের স্ত্রী বাদী হয়ে ৫২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ২০-২৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

সর্বশেষ - রাজশাহীর খবর