বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৭ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘ঘুষ গ্রহণকালে’ কর কর্মকর্তা গ্রেপ্তার, মিলল লক্ষাধিক টাকা

Paris
ফেব্রুয়ারি ১৬, ২০১৭ ৯:৫২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের উপ-কর কর্মকর্তা তোফাজ্জেল হোসেন জমাদ্দারকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ভূতের গলি থেকে এক লাখ ২২ হাজার টাকাসহ তাঁকে হাতেনাতে গ্রেপ্তার করা হয় বলে দুদক জানিয়েছে।

 

রাত ৮টার দিকে দুদকের উপপরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করে জানান, দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে ১০ সদস্যের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সার্কুলার রোড (ভূতের গলি) থেকে বিকেল ৫টায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের উপ-কর কর্মকর্তা তোফাজ্জেল হোসেন জমাদ্দারকে ২০ হাজার টাকা ঘুষসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

প্রণব কুমার ভট্টাচার্য আরো জানান, মোস্তফা মোহাম্মদ আলী নামের এক ব্যক্তি দুদকে অভিযোগ করেন যে তাঁর বাড়ির সিটি করপোরেশনের কর কমিয়ে দেওয়ার শর্তে উপ-কর কর্মকর্তা তোফাজ্জেল হোসেন জমাদ্দার ৫০ হাজার টাকা ঘুষ দাবি করেন। আর এই কাজের জন্য তিনি ২০ হাজার টাকা অগ্রিম চেয়েছেন। এমন অভিযোগ পাওয়ার পর দুদক আইনানুগ প্রক্রিয়া অবলম্বন করে ঘুষ গ্রহণকালে অভিযোগ সংশ্লিষ্টকে গ্রেপ্তারের জন্য ১০ সদস্যের একটি বিশেষ টিম গঠন করে। আজ দুপুর থেকে সেই বিশেষ টিমের সদস্যরা মোস্তফা মোহাম্মদ আলীর বাড়ির চারদিকে লক্ষ রাখেন। আর বিকেল ৫টায় ঘুষ গ্রহণকালে অভিযোগকারীর নিজ বাড়ির সামনে থেকে তোফাজ্জল হোসেন জমাদ্দারকে গ্রেপ্তার করেন। তাঁর দেহ তল্লাশি করে আরো এক লাখ এক হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির বিরুদ্ধে দুদকের ঢাকা-১ সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আবদুল ওয়াদুদ আলম বাদী হয়ে কলাবাগান থানায় একটি মামলা করেছেন।

এই বিষয়ে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন আরাফাত খান জানান, এই ঘটনায় আজ সন্ধ্যায় দুদকের ঢাকা-১ সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আবদুল ওয়াদুদ আলম বাদী হয়ে একটি মামলা করেছেন।

সূত্র: এনটিভি

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি

আপনার জন্য নির্বাচিত