সোমবার , ১ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে বিভিন্ন স্কুল কলেজে জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন

Paris
আগস্ট ১, ২০১৬ ৬:৩১ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:

“সন্ত্রাস নয়, শান্তি চাই শঙ্কামুক্ত জীবন চাই” এই স্লোগানের মধ্য দিয়ে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ ও মানববন্ধন করেছে।

 

সোমবার বেলা ১১টায় গোদাগাড়ী কলেজের উপাধ্যক্ষ মোঃ উমরুল হোসেনের নেতৃত্বে গোদাগাড়ী কলেজ প্রাঙ্গণে প্রতিষ্ঠানের সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ মানববন্ধন করেছে।

 

এর আগে গোদাগাড়ী স্কুল এ্যান্ড কলেজ ও আ.ফ.জি. উচ্চ বালিকা বিদ্যালয় নিজ নিজ প্রতিষ্ঠান হতে বিক্ষোভ মিছিল বের করে গোদাগাড়ী শহীদ ফিরোজ কবির চত্বরে মিলিত হয়ে বিশাল মানববন্ধন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু।

index1 copy

আরও উপস্থিত ছিলেন গোদাগাড়ী স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ মইনুল ইসলাম, আ.ফ.জি. উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, গোদাগাড়ী স্কুল এ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজউদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৩ হাজারের অধিক শিক্ষক-শিক্ষার্থী।

 

এদিকে বর্তমান সরকারের আহ্বানে সাড়া দিয়ে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে কর্মরত সকল চিকিৎসক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গোদাগাড়ী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতাল প্রাঙ্গণে মানববন্ধন করে। এছাড়াও অত্র উপজেলার মহিশালবাড়ী মাধ্যমিক বিদ্যালয়, গোদাগাড়ী মহিলা ডিগ্রি কলেজ, মহিশালবাড়ী দারুল উলুম মহিলা ফাযিল মাদ্্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মানববন্ধন করেছে।

 

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে ইসলামের নামে একটি কুচক্রিমহল সন্ত্রাস ও রাজত্ব কায়েম করতে চাইছে। এজন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কোমলমতি শিক্ষার্থীদের ইসলামে ভূল ব্যাখ্যা বুঝিয়ে তাদের দলে টেনে অরাজকতা সৃষ্টি করতে চাইছে। তাদের এই অরজকতার ফাঁদে না পড়ার জন্য শিক্ষার্থীদের সচেতন থাকার আহ্বান জানান।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর