শনিবার , ১৩ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে জামায়াত-শিবির নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ

Paris
আগস্ট ১৩, ২০১৬ ৮:১৭ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ করেছে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির গোদাগাড়ী উপজেলা শাখা। শনিবার বিকেলে গোদাগাড়ী উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়।

গোদাগাড়ী উপজেলা ক্যাম্পাস হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে গোদাগাড়ী পৌর শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ ফিরোজ চত্ত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলার ওয়ার্কার্স পার্টির সহ-সভাপতি কামরুল হাসান সুমন, জেলা সদস্য বিমোল চন্দ্র রাজোয়ার, গোদাগাড়ী উপজেলার ছাত্র মৈত্রীর সভাপতি নুর আলম, ছাত্র মৈত্রী নেতা মেহেরুন, বাবলু, লিংকন, কবির প্রমুখ।

সমাবেশে বক্তারা দেশের বর্তমান জঙ্গীবাদ ও সন্ত্রাস যেভাবে মাথা চাড়া দিয়েছে তা প্রতিহতের জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান। এছাড়া এ সমাবেশ থেকে জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্রজ্যবাদী অপশক্তির রুখে দেওয়া ও জামায়াত-শিবিরের রাজনীতি আইন করে নিষিদ্ধের দাবি জানানো হয়।

স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর