বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীতে আইন শৃঙ্খলা ও পুজা উৎযাপন সভা অনুষ্ঠিত

Paris
সেপ্টেম্বর ২৮, ২০১৬ ৭:৪০ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ীতে মাসিক আইন শৃঙ্খলা, সন্ত্রাস, নাশকতা ও পুজা উৎযাপন সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় উপজেলা অডিটরিয়াম হল রুমে এ  সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ নেওয়াজের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়েছে সভায় গোদাগাড়ীর বিভিন্ন আইন শৃঙ্খলা, সন্ত্রাস, নাশকতা বিষয়ক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। সেইসাথে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপুজা উৎযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

এই সভায় পুজা উৎযাপন শুরু থেকে শেষ পর্যন্ত যাতে সুষ্ঠভাবে শেষ করা যায় সেইদিক বিবেচনা করে আইন শৃঙ্খলাসহ বিভিন্ন মতামত উপস্থাপন হয়। সভায় এই উৎসবে আইন শৃঙ্খলা সংক্রান্ত যে কোন পরিস্থিতির অবনতি হলে, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গোদাগাড়ী মডেল থানাকে অবহিত করলে তা তাৎক্ষনিকভাবে পদক্ষেপ নিবে বলে সভায় জানানো হয়।

 

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা ডলি, ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান, গোদাগাড়ী মডেল থানার ওসি হিপজুর আলম মুন্সি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী, রাজশাহী জেলা ওয়ার্কাশ পার্টির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, গোদাগাড়ী প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল বাতেন, গোদাগাড়ী উপজেলা পুজা উৎযাপন কমিটির সভাপতি শান্ত কুমার মজুমদারসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সূধীজন।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর