সোমবার , ২৪ জুন ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঈদের ছুটি কাটানো হলোনা সেনা সদস্যের, সড়কে ঝরলো প্রাণ 

Paris
জুন ২৪, ২০২৪ ৩:২৯ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি: 
ছুটি কাটাতে বাড়িতে আসার পথে নওগাঁর নিয়ামতপুরে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নয়ন (২৮) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন।
আজ সোমবার (২৪ জুন) সকালে সাড়ে ১০টায় উপজেলার ধর্মপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নয়ন নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের গোরাই গ্রামের লালচাঁন মিয়ার ছেলে। খবর পেয়ে নিয়ামতপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।
জানা যায়- নয়ন চট্টগ্রামে বাংলাদেশ মিলিটারি একাডেমিতে কর্মরত ছিলেন। সাত বছর আগে সেনা সদস্য হিসেবে চাকরিতে যোগ দিয়েছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে বাড়ি এসেছিলেন তিনি। সোমবার সকালে ছাতড়া বাজার থেকে নিজ বাড়ি ফেরার পথে এবং গাবতলী থেকে ছেড়ে আসা মাইক্রোবাসটি উপজেলার গাবতলী-ছাতড়া আঞ্চলিক সড়কের ধর্মপুর মোড় এলাকায় এসে মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতেই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বলেন, ‘মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক মাইক্রোটি পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

সর্বশেষ - দুর্ঘটনা