রবিবার , ২২ সেপ্টেম্বর ২০২৪ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপূজা ও মাজারের নিরাপত্তায় আরএমপির বিশেষ আইনশৃঙ্খলা সভা

Paris
সেপ্টেম্বর ২২, ২০২৪ ১২:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

আসন্ন দুর্গাপূজা ও মাজারের নিরাপত্তা এবং তদন্তাধীন মামলার অগ্রগতিসহ বিবিধ বিষয়ে বিশেষ মহানগর পুলিশের আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে শনিবার বেলা  ১১ টায় আরএমপি পুলিশ লাইন্স কনফারেন্স রুমে বিশেষ আইনশৃঙ্খলা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান। সভায় আরএমপি’র সকল উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, থানার অফিসার ইনচার্জসহ সাব-ইন্সপেক্টরগণ উপস্থিত ছিলেন।

আইনশৃঙ্খলা সভায় আসন্ন দুর্গাপূজা ও মাজারের নিরাপত্তা এবং তদন্তাধীন মামলার অগ্রগতিসহ বিবিধ বিষয়ে আলোচনা হয়। এসময় পুলিশ কমিশনার উপস্থিত আরএমপি’র কর্মকর্তাদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এছাড়াও পুলিশ সদস্যদের নিজের জানমাল ও সরকারি সম্পত্তির নিরাপত্তার পাশাপাশি অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে পালনের জন্য নির্দেশ প্রদান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান, পিপিএম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলামসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

সর্বশেষ - রাজশাহীর খবর