বৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আদালত প্রাঙ্গণে আছাদুজ্জামানের ওপর হামলার চেষ্টা

Paris
সেপ্টেম্বর ১২, ২০২৪ ৮:০৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার রিমান্ড শুনানি শেষে তাকে আদালত থেকে বের করার সময় অজ্ঞাত পরিচয়ের এক যুবক তার ওপর হামলার চেষ্টা করে। তবে পরিস্থিতি বুঝতে পেরে পুলিশ সদস্যরা তাকে বাধা দেন। ফলে ওই যুবকের হামলার চেষ্টা ব্যর্থ হয়। বৃহস্পতিবার বিকেল ৪টা ২৫ মিনিটের দিকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কোর্ট থেকে আছাদুজ্জামান মিয়াকে বের করার সময় এ ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায়, রিমান্ড শুনানি শেষে আসাদুজ্জামান মিয়াকে যখন আদালত থেকে বের করা হচ্ছিল তখন অজ্ঞাত পরিচয় ওই যুবক তাকে মারতে তেড়ে যান। কিন্তু আদালতের ফটকে পুলিশের বাধার কারণে তাকে না মারতে পেরে ওই যুবক পুলিশের সঙ্গে সঙ্গে আদালতের হাজত খানা পর্যন্ত যান। হাজতখানার গেটের সামনে পৌঁছানোর পর ওই যুবক পুলিশকে ধাক্কা দিয়ে প্রায় সাবেক ডিএমপি কমিশনারের কাছে চলে যান এবং তাকে মারতে হাত তোলেন। পরে পুলিশের বাধায় ব্যর্থ হয়ে দ্রুত আদালত প্রাঙ্গণ ত্যাগ করেন ওই যুবক।

এছাড়া আদালত থেকে সাবেক এই ডিএমপি কমিশনারকে বের করার সময় কয়েকজন নারী আইনজীবী তাকে উদ্দেশ করে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এদিকে আছাদুজ্জামান মিয়াকে আদালতে নিয়ে আসাকে কেন্দ্র করে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশের পাশাপাশি আদালত প্রাঙ্গণে সেনা সদস্যদেরও মোতায়ন করা হয়। এর আগে, বুধবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে রাজধানীর মহাখালী ফ্লাইওভার এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাবের একটি দল।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - আইন আদালত