রবিবার , ২৫ আগস্ট ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আওয়ামী লীগ এখন দিল্লিতে বসে ষড়যন্ত্র করছে : গয়েশ্বর

Paris
আগস্ট ২৫, ২০২৪ ৮:৪৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আওয়ামী লীগ এখন দিল্লিতে বসে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, বাংলাদেশের মানুষের যে শত্রু, যাকে বাংলাদেশ থেকে পালিয়ে যেতে হয়েছে, তাকে আশ্রয় দিয়ে ভারত এ দেশের জনগণের ভালোবাসা পেতে পারে বলে মনে করি না।

রবিবার (২৫ আগস্ট) বিকাল ৪টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার কোন্ড ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজন দেশনেত্রী বেগম খালেদা জিয়া জন্মবার্ষিকী ও সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে স্বাধীনতার নতুন সূর্যোদয় হয়েছে।

দীর্ঘ পনেরো বছর ধরে রাজনৈতিক দলগুলো জনগণের অধিকার প্রতিষ্ঠায় আন্দোলন সংগ্রাম চালিয়েছে। তবুও রাজনৈতিক দলগুলো সফল হয়নি।সেই ধারাবাহিকতায় এবার ছাত্র জনতার গণ-আন্দোলনে বিদায় নিতে বাধ্য হয়েছে ফ্যাসিস্ট স্বৈরাচার হাসিনার সরকার। বুকে গুলি ধারণ করে শহীদ হয়ে ছাত্র জনতা পুরো দেশবাসী ভয়ানক পরিস্থিতি থেকে উত্তরণ করেছে।

আওয়ামী ফ্যাসিবাদের কবল থেকে প্রিয় বাংলাদেশকে তারা দ্বিতীয় বার স্বাধীন করেছে।কোন্ডা ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপি সভাপতি আমানুল্লাহ সেলিম মুন্সির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী,  অ্যাডভোকেট শাহিন রহমানস অন্যান্য নেতাকর্মীরা।

 

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - জাতীয়