রামেক হাসপাতালে এক রোগীর মৃত্যু, করোনা নিয়ে তোলপাড়

নিউজ ডেস্ক
  • 45
    Shares

 নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসা এক রোগীর মৃত্যুর পর করোনা নিয়ে তোলপাড় চলছে। রবিউল ইসলাম বয়স (৪৫) নামের ওই ব্যক্তির বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকায়। তিনি সদর এলাকার নয়াগোলা গ্রামের আবুল কাশেমের ছেলে। বুধবার সকাল ১১টার দিকে তিনি মারা যান।

হাসপাতালের মৃত্যু সনদে লিখা আছে রোগী রবিউল ইসলাম ব্রেন স্ট্রোক করে মারা গেছেন। তবে হাসপাতালে ছড়িয়ে পড়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এরপর তার লাশ কোনো গাড়ি চালক চাঁপাইনবাবগঞ্জে নিয়ে যেতে রাজি হয়নি।

জানা যায়, বুধবার সকাল ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয় রবিউল ইসলামকে। পরে সকাল ১১টার দিকে তিনি মারা যান। শেষে বিকেল ৫টার দিকে তার লাশ বাড়িতে নেয়ার ব্যবস্থা করা হয়। কিন্তু হাসপাতালে ছড়িয়ে পড়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এরপর তার লাশ মাটি দিতে ডাকা হয় কোয়ান্টম মেথডকে।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল হতে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মৃত রবিউলের স্ত্রীর ভাই জিয়ারুল ইসলাম।

জিয়ারুল বলেন, মেডিকেলে প্রচার হয়েছে আমাদের রোগী করোনায় মারা গেছে। এরপর থেকে আমরা চরম হয়রানির শিকার হয়।

স/আর

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।