বৃহস্পতিবার , ৪ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ভারতে অনুপ্রবেশের চেষ্টার অভিযোগে সাপাহার সীমান্তে আটক ২

Paris
আগস্ট ৪, ২০১৬ ৮:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ

নওগাঁর সাপাহার সীমান্তে  দিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টার অভিযোগে দুই বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার ভোরে ভারতে অবৈধভাবে প্রবেশের চেষ্টার সময় উপজেলার সোনাডাঙ্গা সীমান্তের শূন্য রেখা থেকে তাঁদেরকে আটক করা হয়।

 
আটক ব্যক্তিরা হলেন, উপজেলার পাতাড়ী ইউনিয়নের গোপালপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল কাদির (২৬) ও শীতলডাঙ্গা গ্রামের মৃত. জিল্লুর রহমানের ছেলে রুবেল হোসেন (২১)।

 

বিজিবি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে কাদির ও রুবেল সোনাডাঙ্গা সীমান্ত এলাকার ২৪৯ নম্বর মেইন পিলারের কাছ দিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টার সময় টহলরত বিজিবি সদস্যরা তাঁদের দেখে ফেলে। এ সময় তাঁদের দাঁড়াতে বললে তাঁরা দৌড়ে পালানোর চেষ্টা করলে বিজিবি সদস্যরা ধাওয়া করে সীমান্তের শূন্য রেখা থেকে তাঁদেরকে আটক করে। পরে আজ সকালে তাঁদেরকে সাপাহার থানা পুলিশের কাছে সোপর্দ করে বিজিবি।
সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম সিল্কসিটি নিউজকে বলেন, এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে তাঁদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাঁদেরকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর