বুধবার , ৩ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটোরে ২১ হাজার লিটার চোলাই মদ ধ্বংস, ৪ জনের কারাদণ্ড

Paris
আগস্ট ৩, ২০১৬ ৬:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রামে ২১হাজার লিটার চোলাই মদ ধ্বংস করেছে র‌্যাব। বুধবার বড়াইগ্রাম থানার  কুমরুল পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে এসব উদ্ধার করে ধ্বংস করা হয়। এ সময় ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের কারাদণ্ড প্রদান করা হয়।

কারাদণ্ড প্রাপ্তরা হলেন, নাটোরের বড়াইগ্রামের কুমরুল পূর্বপাড়া খ্রিস্টান পল্লী এলাকার মৃত জোশেস বিশ্বাসের ছেলে বেনু বিশ্বাস (৫২),বেনু বিশ্বাসের ছেলে টুটুল বিশ্বাস (২৩), সেবাশটিয়ান বিশ্বাসের ছেলে অনিন্দ্রআশ বিশ্বাস (৩৯) ও মৃত কুচামার্কিন বিশ্বাসের ছেলে আলতুর বিশ্বাস (৩২)।

এদর মধ্যে বেনু ও অনিন্দ্রআশ বিশ্বাসকে  ৬ মাস, টুটুল বিশ্বাসকে ৩ মাস এবং আলতুর বিশ্বাসকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুহুল আমিন ।
র‌্যাব জানায়, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে নাটোর জেলার বড়াইগ্রাম থানার কুমরুল পূর্বপাড়া এলাকায় বেশ কিছু দেশীয় চোলাই মদের কারখানা তৈরী হয়েছে। এসব কারখানা হতে নাটোর, রাজশাহীসহ ওই অঞ্চলের বিভিন্ন স্থানে দেশীয় চোলাই মদ সরবরাহ করা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে, বুধবার এএসপি রেজিনূর রহমান এর নেতৃত্বে র‌্যাবের অপারেশন দল ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব রুহুল আমিন এর সমন্বয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চোলাই মদ তৈরীর কারখানা থেকে ২১হাজার লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।এ সময় ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

 

পরে ভ্রাম্যমান আদালত কর্তৃক ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১১(গ) ধারা মোতাবেক আটককৃতদের কারাদন্ড প্রদান করা হয়েছে এবং উদ্ধারকৃত চোলাই মদ ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে জনসম্মুখে ধ্বংস করা হয়েছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর