বুধবার , ৩ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পবার মান্নান হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন

Paris
আগস্ট ৩, ২০১৬ ৩:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবা উপজেলার শ্রীপুর গ্রামের গরু ব্যবসায়ী আবদুল মান্নান হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুর ১২টায়  মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এই মানববন্ধনের আয়োজন করে গ্রামবাসী।

মুনতাজ সরকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন, নিহত আবদুল মান্নানের স্ত্রী নারগিস খাতুন, ছেলে রুবেল হোসেন, ভাতিজা আবদুর রাজ্জাক, এলাকার বাসিন্দা জাকির হোসেন, ফিরোজ আহমেদ, জাহিদ হাসান প্রমূখ।

মানববন্ধনে বক্তরা বলেন, আবদুল মান্নানকে বাড়ি থেকে ডেকে নিয়ে বাজারে প্রকাশ্যে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। এ হত্যাকণ্ডের এতো দিন হায়ে গেলোও পুলিশ মামলার আসামিদের গ্রেফতার করছে না। আসামিরা এখন এলাকায় ঘুরে বেড়াচ্ছে এবং বিভিন্ন সময় মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। এ নিয়ে আবদুল মান্নানের পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

13932268_618806014950251_1306310091_o copy

বক্তারা বলেন, আসামিদের মধ্যে মুন্সি, শাহীন ও নাজমুলকে ঘটনার দিন গ্রেফতার করে পুলিশ। তবে এরপর আর কোনো আসামিকে গ্রেফতার করা হয়নি। তাই অবিলম্বে আবদুল মান্নান হত্যার সব আসামিকে গ্রেফতার না করা হলে জেলা পুলিশ সুপারের কার্যালয় ঘেরাওসহ বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

প্রায় ঘন্টাব্যাপি ওই মানববন্ধনে এলাকার প্রায় দুই শতাধিক বাসিন্দা অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত ১ জুলাই অটোরিকশার সাইড দেওয়াকে কেন্দ্র করে পবার নওহাটা বাজারে শ্রীপুর গ্রামের দুটি পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সন্ধ্যার দিকে এ ঘটনায় বিষয়টি মিমাংসার জন্য ফোন করে শ্রীপুরের সপু মন্ডলের ছেলে আবদুল মান্নানকে (৪৫) ডাকা হয়। তিনি সেখানে গেলে ২৫-৩০ জন ব্যক্তি তাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত আবদুল মান্নানের ভাতিজা আবদুর রাজ্জাক বাদী হয়ে শ্রীপুর গ্রামের মুন্সি, শাহীন, নাজমুল, আজিজুল, রেফাজুল, আতাউর, রবিউল, আসাদুল ও আবদুল হামিদসহ ১৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১৫ জনকে আসামি করে পবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর