বুধবার , ২৩ অক্টোবর ২০২৪ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হাসপাতালেও দাফতরিক কাজ করছেন স্থানীয় সরকার উপদেষ্টা

Paris
অক্টোবর ২৩, ২০২৪ ১০:২৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থেকেও দাফতরিক কাজ করছেন অন্তর্বর্তী সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং ভূমি মন্ত্রণালয়ের উপদেষ্টা এ. এফ. হাসান আরিফ।

বুধবার (২৩ অক্টৈাবর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৬ অক্টোবর ঢাকার একটি হাসপাতালে হাসান আরিফের অস্ত্রোপচার সম্পন্ন হয়। সফল অস্ত্রোপচারের পর তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

পর্যবেক্ষণ শেষে তাকে কেবিনে স্থানান্তরিত করা হলে তিনি তখন থেকে তার অধীন মন্ত্রণালয়দ্বয়ের দাফতরিক কাজে মনোযোগী হন।

গত ১৮ অক্টোবর থেকে আজ বুধবারও তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং ভূমি মন্ত্রণালয়ের জরুরি নথিপত্রে সই করেছেন। উপদেষ্টার অনুপস্থিতিতে মন্ত্রণালয়ের কাজে যেন কোনও ব্যাঘাত না ঘটে, সেজন্য উভয় মন্ত্রণালয়ের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করছেন।

উল্লেখ্য, জুলাই-আগস্ট গণঅভ্যুত্থানের ফলে গত ৮ আগস্ট অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হলে উপদেষ্টা এ. এফ. হাসান আরিফ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা হিসেবে শপথ গ্রহণ করেন। পরবর্তীকালে ২৭ আগস্ট থেকে তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পাশাপাশি ভূমি মন্ত্রণালয়ের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ - জাতীয়