বুধবার , ৩ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চালককে হত্যা করে ভ্যান ছিনতাই, আটক ২

Paris
আগস্ট ৩, ২০১৬ ১১:০১ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চুয়াডাঙ্গায় যাত্রীবেশে ভ্যান ছিনতাইয়ের একদিন পর দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটক দুই ছিনতাইকারীর স্বীকারোক্তিতে মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার মোমিনপুর গ্রামের একটি খাল থেকে ভ্যানচালক রাশিদুল ইসলামের লাশ উদ্ধার করা হয়।

আটক দুই ছিনতাইকারী হলেন- চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বলিয়ারপুর গ্রামের মৃত আনসার আলীর ছেলে শাহাবুল ইসলাম ও সোনাতনপুর গ্রামের আশাদুল হকের ছেলে রাহুল।

চুয়াডাঙ্গার সিন্দুরিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই বায়োজিদ হোসেন জানান- সোমবার সকালে বলিয়ারপুর গ্রামে শ্বশুর বাড়িতে বসবাস করা আলমডাঙ্গা উপজেলার গোপীনাথপুর গ্রামের আনোয়ার হোসেন মোল্লার ছেলে রশিদুল ইসলাম ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তার খোঁজ করে।

 

আটককৃত দুই ছিনতাইকারী

এদিকে মঙ্গলবার বিকেলে শাহাবুল ইসলাম ও রাহুল ছিনতাইকৃত ভ্যানটি সদর উপজেলার বদরগঞ্জ বাজারে বিক্রি করতে যান। চার্জার না থাকায় ক্রেতার সঙ্গে বিক্রেতা শাহাবুলের ও রাহুলের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে ভ্যানের গায়ে লেখা মোবাইল নম্বরে ফোন করলে ঘটনার সত্যতা বের হয়ে আসে। এ সময় শাহাবুল ও রাহুল পালানো চেষ্টা করলে বাজারের লোকজন তাদের আটক করে পুলিশে দেয়। পরে তারা পুলিশের কাছে চালককে হত্যা করে ভ্যান ছিনতাই করার কথা স্বীকার করেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোজাম্মেল হক জানান, তাদের স্বীকারোক্তিতে মঙ্গলবার রাত ২টার দিকে ভ্যানচালক রাশিদুল ইসলামের লাশ উদ্ধার করে সদর থানায় আনা হয়েছে। বুধবার ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ ফেরত দেওয়া হবে।

 

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি