মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০২৪ | ৩০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গাড়িতে ধাক্কার জেরে বিবাদ, যুবককে বাবা-মায়ের সামনে পিটিয়ে হত্যা

Paris
অক্টোবর ১৫, ২০২৪ ১২:৫৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

গাড়িতে ধাক্কা দিয়েছিল এক অটোরিকশা। আর এরই জেরে সৃষ্ট বিবাদের একপর্যায়ে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে একদল লোক। ঘটনার সময় ওই যুবক তার বাবা-মায়ের সঙ্গেই ছিলেন। এই ঘটনায় ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের মুম্বাইয়ের মালাদে। মঙ্গলবার (১৫ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার মুম্বাইয়ের মালাদে একটি অটোরিকশাকে তার গাড়িতে আঘাত করা নিয়ে বিরোধের পর ২৮ বছর বয়সী এক ব্যক্তিকে একদল লোক পিটিয়ে হত্যা করেছে। নিহত ব্যক্তি মহারাষ্ট্র নবনির্মাণ সেনার কর্মী আকাশ মাইন। বিবাদের সময় তিনি তার বাবা-মায়ের সাথে ছিলেন।

এনডিটিভি বলছে, গত শনিবার সন্ধ্যায় পুষ্প পার্কের কাছে ওভারটেক করতে গিয়ে আকাশের গাড়িকে ধাক্কা দেয় এক অটোচালক। এটি নিয়ে তাদের মধ্যে বাক-বিতন্ডার সৃষ্টি হয়, যার পরে অটো চালক চলে যায় বলে দিন্দোশি পুলিশ জানিয়েছে।

তবে অটো চালকের সমর্থনে ঘটনাস্থলে জড়ো হওয়া জনতা আকাশকে মারধর করে।

এক ভিডিওতে দেখা যাচ্ছে, একদল লোক আকাশকে মারধর করছে। তবে তার বাবা সেসময় ওই লোকদের দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করছেন। এমনকি ছেলেকে রক্ষার মরিয়া প্রচেষ্টায় আকাশের মা ঢালের মতো করে তার শরীরের উপর শুয়ে পড়েন।

একজন কর্মকর্তা বলেছেন, “মাইনকে লাথি ও ঘুষি মেরে গুরুতর জখম করে ফেলেছিল। পরে তাকে দ্রুত নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে আমরা রোববার ছয়জনকে এবং সোমবার আরও তিনজনকে আটক করেছি। তাদের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার অধীনে হত্যা এবং অন্যান্য অপরাধের অভিযোগ আনা হয়েছে।”

এই ঘটনায় নয়জনকে আটক করেছে পুলিশ। আগামী ২২ অক্টোবর পর্যন্ত তাদের পুলিশ হেফাজতে রাখা হবে।

 

সর্বশেষ - আন্তর্জাতিক