রবিবার , ১৩ অক্টোবর ২০২৪ | ২৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ফুটবল মাঠে নির্বাচনী বার্তা তাবিথের

Paris
অক্টোবর ১৩, ২০২৪ ৯:৪১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

দুর্গাপূজার কারণে রোববার (১৩ অক্টোবর) বাফুফের নির্বাচন সংক্রান্ত আনুষ্ঠানিক কার্যক্রমও বন্ধ ছিল। এই ছুটির দিনেই ফুটবল উৎসবের আয়োজন করেছেন সাবেক ফুটবলার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে সভাপতি প্রার্থী তাবিথ আউয়াল। প্রিমিয়ার লিগের ক্লাব ফর্টিজ এফসি’র মাঠে ছোট-মাঠে সাবেক ফুটবলাররা চার দলে বিভক্ত খেলেছিলেন। সভাপতি প্রার্থী তাবিথ আউয়াল লাল দলের হয়ে মাঠে নামেন। দশ-পনেরো মিনিটের ম্যাচে পুরোটাই ছিলেন। পুরুষ ফুটবলারদের দুই ম্যাচের মধ্যে একটি নারীদের ম্যাচও হয়েছে।

তবে ম্যাচের আড়ালে উপলক্ষ্য ছিল তাবিথের নির্বাচনী প্রচারণা। ম্যাচ শেষে তাবিথ বলেন, ‘গত নির্বাচনে আমি হেরেছিলাম। খেলোয়াড় হিসেবে হার থেকে আমি পুনরায় নির্বাচনের প্রস্তুতি নিয়েছি। সামনে বাফুফে নির্বাচন। আমি সভাপতি প্রার্থী। একজন ফুটবলার হিসেবে আমার ফুটবলার ভাই, বন্ধু, অগ্রজ, অনুজদের সমর্থন নিয়েই এগুতে চাই। আজ যারা এখানে এসেছেন সবার প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা। আগামীতেও আপনাদের এই সমর্থন চাই।’

ফুটবলাঙ্গনে গুঞ্জন রয়েছে, তাবিথ আউয়ালের ওপর সুনির্দিষ্টভাবে প্যানেল করার চাপ রয়েছে। তাবিথ আউয়ালের আহ্বানে মাঠে এসেছিলেন সাবেক তারকা ফুটবলার জসিমউদ্দিন জোসী, আরমান মিয়া, জাকির হোসেন, গোলাম গাউস, বিপ্লব ভট্টাচার্য্য, মো. সুজন, ছাইদ হাছান কানন, শফিকুল ইসলাম মানিক, সৈয়দ রুম্মান বিন ওয়ালী সাব্বিরসহ অনেকেই। সাবেক ফুটবলারদের এই মিলনমেলায় অনেক সংগঠকও এসেছিলেন ভোট চাওয়ার জন্য। কারণ অনেক সাবেক ফুটবলারই কাউন্সিলর।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা