শনিবার , ১২ অক্টোবর ২০২৪ | ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় ৪০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Paris
অক্টোবর ১২, ২০২৪ ১:৫৯ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী ডালিম হোসেনকে(৩৮) গ্রেপ্তার করেছে র্র্যাব।শুক্রবার রাত আটটার দিকে পুঠিয়া থানাধীন বানেশ্বর পূর্ব পাড়া নামক এলাকায় অপারেশন চালিয়ে ৪০ কেজি গাজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃত ডালিম বানেশ্বর পূর্ব পাড়া গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে।
আজ শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য রাজশাহী বানেশ্বর পূর্বপাড়া নামক এলাকায় অবৈধ মাদকদ্রব্য গাঁজার চালানসহ অবস্থান করছে। পরবর্তীতে র‍্যাবের আভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে জনৈক একজনকে হাতে নাতে আটক করে। অপর একজন কৌশলে পালিয়ে যায়। এসময় দুটি প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
র‌্যাব আরও জানায়, আসামি ডালিম সংঘবদ্ধ মাদক চক্রের সদস্য। সে এবং পলাতক অজ্ঞাত আসামি দীর্ঘদিন যাবত গাঁজা, ইয়াবা, ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, ৪০ কেজি গাঁজা ‍উদ্ধারের ঘটনায় পুঠিয়া থানায় একটি মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর