শুক্রবার , ১১ অক্টোবর ২০২৪ | ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাচোলে দুর্নীতির অভিযোগে মাদ্রাসা সভাপতির অপসারণ দাবিতে মানববন্ধন

Paris
অক্টোবর ১১, ২০২৪ ৭:০৭ অপরাহ্ণ

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের নাচোল রেলস্টেশন আল-জামিয়া মাদ্রাসার সভাপতি অ্যাডভোকেট মাইনুল ইসলামের বিরুদ্ধে দুর্নীতি, অর্থ আত্মসাৎসহ নানা অভিযোগ উঠেছে। এসব অভিযোগে তার অপসারণের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে নাচোল রেলস্টেশন চত্বরে আল-জামিয়া মাদ্রাসা রক্ষা কমিটি এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। এতে শতাধিক মানুষ অংশ নেন।

মানববন্ধন কর্মসূচিতে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট মাঈনুল ইসলামের বিভিন্ন অনিয়ম, দুর্নীতি তুলে ধরে বক্তব্য দেন মো. খাইরুল ইসলাম (মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক), তোফাজ্জল হোসেন (পরিচালনা কমিটির সদস্য), খাইরুল আলম, ব্যবসায়ী ও মো. শের আলী।
বক্তারা বলেন, আল জামেয়া মাদ্রাসার সভাপতি অ্যাডভোকেট মাইনুল ইসলাম প্রতিষ্ঠানের অর্থ আত্মসাৎ ও স্বেচ্ছাচারী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।

সভাপতি তার ছেলে শহীদুল্লাহ কায়সার লিটন ও আরেক মামলাবাজ বাবুল আখতারকে একই কমিটির সদস্য বানিয়েছেন। এছাড়াও আবদুর রহিমকে উপদেষ্টা বানিয়ে সিন্ডিকেট গড়ে তুলে মাদ্রাসার অর্থ লুটপাট করছেন। প্রায় ৫ বছর ধরে এমন অনিয়ম চালিয়ে আসছে বাবা-ছেলের সিন্ডিকেট। তারা স্বেচ্ছায় পদত্যাগ না করলে এলাকাবাসিকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহতের ঘোষণা দেন বক্তারা।

 

সর্বশেষ - সব খবর