বুধবার , ৯ অক্টোবর ২০২৪ | ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘প্রধান উপদেষ্টাসহ দেশ ছাড়লেন বাকি উপদেষ্টারাও, সোর্স: চালাইদেন’

Paris
অক্টোবর ৯, ২০২৪ ১:১৮ অপরাহ্ণ

 

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া নানা ধরনের গুজব এর সোর্স হিসেবে ভাইরাল হয় ‘চালাইদেন’ শব্দটি। এবার এ বিষয়ে অর্থাৎ গুজব নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

বুধবার (৯ অক্টোবর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলে দেয়া এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘শুধু চেয়ারই না, প্রধান উপদেষ্টাসহ দেশ ছাড়লেন বাকি উপদেষ্টারাও। সোর্স : চালাইদেন।’

উপদেষ্টা আসিফ মাহমুদের সেই পোস্টে অনেকেই মন্তব্য করেছেন। মোহাম্মদ শহীদ নামের একজন লিখেছেন, আরে আফসোস বাহিনীরা আর কতো! বাদদেন ভাই আসেন সিঙ্গারা খাই। শেখ জাকির হোসেন নামের একজন লিখেছেন, কিন্তু ভাইজান, বাজার সিন্ডিকেট নিয়ন্ত্রনে আপনারা পুরোপুরি ব্যর্থ। ডিমের দামে আপনারা হাসিনার রেকর্ডও ভেঙ্গে দিয়েছেন। আরেকজন লিখেছেন, এসব ফাজলামো বন্ধ করে দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগালে আনুন। সে সাথে আইনশৃঙ্খলা ও আইনের শাসন ফিরিয়ে আনুন।

২ ঘণ্টায় প্রায় ১৭ হাজার মন্তব্য এসেছে তার এই স্ট্যাটাসে। মুহাম্মদ সুলাইমান নামের এক ব্যক্তি লিখেছেন, সকালটা সুন্দর করে দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আবার সুজন নামের এক ব্যক্তি লিখেছেন, দায়িত্বশীল উপদেষ্টা হয়ে এই ধরনের পোস্ট হতাশাজনক। ছাত্রনেতা থেকে বেরিয়ে এসে উপদেষ্টা হিসেবে মানসিকতা স্থির করতে হবে। অর্থাৎ, উপদেষ্টা আসিফের এই স্ট্যাটাসে মন্তব্যকারীদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

সর্বশেষ - জাতীয়