শুক্রবার , ২৭ সেপ্টেম্বর ২০২৪ | ২৩শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দেশ ছেড়ে পালিয়ে ফেসবুকে সরব সাবেক মেয়র সূচনা

Paris
সেপ্টেম্বর ২৭, ২০২৪ ৬:২৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

শেখ হাসিনা সরকারের পতনের পর একে একে দেশ ছেড়ে পালিয়েছেন আওয়ামী লীগ সরকারের অনেক এমপি-মন্ত্রী। এদের মধ্যে কুমিল্লার সাবেক সংসদ সদস্য বাহাউদ্দিন বাহার এবং তার কন্যা কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র তাহসিন বাহার সূচনা। ভারতীয় বিভিন্ন মিডিয়ার তথ্য অনুযায়ী, তারা দুজন ভারতে একজন রাজনৈতিক নেতার আশ্রয়ে আছেন। ভারত থেকে লন্ডনে গিয়ে রাজনৈতিক আশ্রয় নিতে পারেন তারা।

দেশ ছেড়ে পালালেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরব হয়েছে সূচনা। দেশের বিভিন্ন ইস্যুতে মুখ খুলতে শুরু করেছেন তিনি। বুধবার (২৫ সেপ্টেম্বর) নিহত সেনা সদস্য তানজিম সারোয়ারকে নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি পোস্ট করেন সূচনা। তিনি লেখেন, ‘কুখ্যাত ডাকাত (বেলাল হোসেনকে) নিহত বীর তানজিম সারোয়ারের নির্মম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২৪ সেপ্টেম্বর গ্রেপ্তার করা হয়েছে।

কিন্তু এই শীর্ষ অপরাধীকে ৫ আগস্টের পর মুক্তি দেওয়া হয়। ২ জুলাইয়ের একটি প্রতিবেদনে দেখা যায়, তাকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ গ্রেপ্তার করা হয়েছিল। প্রশ্ন হচ্ছে – এই অপরাধীর জামিনের ব্যবস্থা কে করেছিল?’
সেই পোস্টে সূচনাকে উদ্দেশ করে অনেকে বিভিন্ন রকম নেগেটিভ কমেন্ট করেন। সাবেক এই মেয়র প্রতিটি নেগেটিভ কমেন্টের কটাক্ষ করে জবাবও দেন।

সূচনা লিখেছেন, ‘যুগে যুগে পলকেরা নাহিদ হয়ে ফিরে আসে। শুভরাত্রি। বি. দ্র. : চাঁপা শুঁটকির বাচ্চাকাচ্চাদের জন্য কমেন্ট সেকশন খোলা রাখা হলো। প্লিজ তোমরা পোস্টের টপিকের বাইরে কমেন্ট করে করে নিজের মেধা আর জন্মের পরিচয় পুরো বিশ্বের কাছে তুলে ধরো।’ এই পোস্টের অধিকাংশ কমেন্টের রিপ্লাই দিতে দেখা গেছে সূচনাকে। অনেকের সঙ্গে কমেন্টবক্সে বাগবিতণ্ডাতেও জড়িয়ে পড়েন তিনি। সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - জাতীয়