বৃহস্পতিবার , ২৬ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জামালের নতুন ঠিকানা ব্রাদার্সে

Paris
সেপ্টেম্বর ২৬, ২০২৪ ৯:২০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

অবশেষে নতুন ঠিকানা খুঁজে পেয়েছেন জামাল ভুঁইয়া। ক্লাবহীন হয়ে পড়া বাংলাদেশ অধিনায়ক এক মাস ধরেই ক্লাবের খোঁজে ছিলেন। দেশ-বিদেশে ঘুরে আজ বৃহস্পতিবার নাম লিখিয়েছেন ব্রাদার্স ইউনিয়নে। তবে মৌসুমের প্রথম পর্বে তাকে পাচ্ছে না গোপীবাগের ক্লাবটি।

গত ২১ আগস্ট শেষ হওয়া দলবদলে যে তার নামই রেজিস্ট্রেশন হয়নি। জামালকে পেতে তাই মধ্যবর্তী দলবদল পর্যন্তই অপেক্ষা করতে হচ্ছে ক্লাবটিকে।
এর পরও মৌসুমের শুরু থেকে জামালকে পেতে পেশাদার লিগ কমিটির কাছে ‘বিশেষ’ অনুমতি চেয়েছে ব্রাদার্স। তবে তা টিকছে না বলাই যায়।

বাফুফের কম্পিটিশন কমিটির চেয়ারম্যান জাবের বিন তাহের আনসারি বলেছেন, ‘বাইলজের বাইরে যাওয়ার সুযোগ নেই। সে ক্ষেত্রে আমি বলব, প্রথম পর্বে খেলার সুযোগ নেই।’ পেশাদার ফুটবলের বাইলজে আছে, বাফুফের অফিশিয়াল ফর্মে রেজিস্ট্রেশন না করা খেলোয়াড় কোনো ক্লাবের হয়ে খেলতে পারবে না।
ব্রাদার্সের ম্যানেজার আমের খানও বলেছেন, ‘যদি অনুমতি না মেলে তাহলে দ্বিতীয় পর্বে সে খেলবে।

তত দিন ক্লাবে থেকে অনুশীলন করবে।’ নভেম্বরে উইন্ডোতে বাংলাদেশ জাতীয় দলের প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে। সে ক্ষেত্রে শুধু অনুশীলন করেই জাতীয় দলে খেলতে হবে তাকে! এ বছরের মার্চে প্রায় চার মাস খেলার বাইরে থেকে সরাসরি যোগ দিয়েছিলেন ক্যাম্পে। এবারও কি সেভাবেই সুযোগ মিলবে জামালের?

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা