বৃহস্পতিবার , ২৬ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অবসর ভেঙে বার্সায় ফিরলেন শেজনি

Paris
সেপ্টেম্বর ২৬, ২০২৪ ৯:০১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

লা লিগায় গেতাফের বিপক্ষে চোট পেয়ে অন্তত ৫ মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন বার্সা গোলরক্ষক আন্দ্রে টের স্টেগেন। তাই নতুন গোলকিপারের খোঁজে ছিল বার্সা। এবার নতুন গোলকিপার হিসেবে পোল্যান্ডের সাবেক গোলরক্ষক ভোইচেখ শেজনিকে। এইবার বার্সার প্রধান গোল কিপার টের স্টেগেনের বিকল্প হিসেবে অবসর থেকে ফিরে এসে বার্সেলোনাতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিলেন শেজনি।

শেজনি গত আগস্টে অবসর নিয়েছিলেন। অবসর নেওয়ার আগ পর্যন্ত তিনি জুভেন্টাসের হয়ে খেলতেন। এবার অবসর ভেঙেই ফিরলেন তিনি। শেজনির বার্সেলোনার যোগ দেওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশ্চিত করেছেন দলবদল বিষয়ক ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।

সেখানে তিনি বলেছেন, ‘ভোইচেক শেজনি বার্সেলোনায় যাচ্ছেন, সেটা নিশ্চিত। পোলিশ এই গোলরক্ষককে ফ্রি এজেন্ট হিসেবে পাচ্ছে বার্সেলোনা। তাকে দলে ভেড়ানোর জন্য চুক্তিও সম্পন্ন হয়েছে। শেজনি অবসর ভেঙে বার্সেলোনার সঙ্গে এক বছরের চুক্তিতে সই করবেন।

চুক্তির সময়টাতে তিনি চোটাক্রান্ত টের স্টেগেনের পরিবর্তে খেলবেন।’
আগামী কয়েক দিনের মধ্যে স্পেনে তার মেডিক্যাল পরীক্ষা অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছেন এই ক্রীড়া সাংবাদিক।

শেজনিকে বার্সেলোনা বাকি মৌসুমের জন্য প্রায় ৩ মিলিয়ন ইউরো বেতন দেওয়ার প্রস্তাব দিয়েছে। নিয়ম অনুযায়ী চোটগ্রস্ত কোনো খেলোয়াড়ের পরিবর্তে কাউকে নিলে তাকে ওই খেলোয়াড়ের ৮০ ভাগ বেতন দিতে হয়। সেটাই দেওয়া হবে বলে জানা গেছে।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা