সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হৃার্দিককে ভুলতে পারছেন না নাতাশা

Paris
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ৮:৪৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ভারতীয় তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে নাতাশা স্ট্যানকোভিচের। বিচ্ছেদের পর নিজের দেশ সার্বিয়ায় চলে যান নাতাশা।

মাসখানেক সার্বিয়ায় থেকে মুম্বাইয়ে ফিরেছেন নাতাশা। ভারতে তার এই ফেরা নিয়ে অনেক গুঞ্জন রটেছে। অনেকে বলছেন হয়তো পান্ডিয়াকে ভুলতে পারছেন না নাতাশা।

এই তারকা জুটির বিচ্ছেদের কারণ নিয়ে কৌতূহল প্রকাশ করেছিলেন অনুরাগীরা। শোনা যায়, হার্দিক নাকি মানুষ হিসেবে খুবই আত্মকেন্দ্রিক। নিজের কথা ছাড়া তিনি নাকি আর কিছুই ভাবতে পারেন না।

বিষয়টি নিয়ে দীর্ঘ দিন যন্ত্রণার মধ্য দিয়ে গিয়েছেন নাতাশা। হার্দিকের সঙ্গে সব কিছু মিটিয়ে নেওয়ারও চেষ্টাও করেছেন নাতাশা। বারবার চেষ্টা করেও সফল হতে পারেননি।

২০২০ সালের মে মাসে বিয়ে করেন নাতাশা ও হার্দিক। তাদের ঘরে আসে পুত্রসন্তান অগস্ত্য। ২০২৪ সালের জুলাইয়ে তারা বিচ্ছেদের কথা ঘোষণা করেন।

এই মুহূর্তে ছেলেকে নিয়ে মুম্বাইয়ে রয়েছেন নাতাশা। হার্দিকের বাড়িতে ছেলের যাতায়াত রয়েছে। এবার দেশে ফিরতে কখনো শরীরচর্চা কেন্দ্রের বাইরে কখনো রূপটান কেন্দ্রের বাইরে দেখা গিয়েছে নাতাশাকে।

এবার তিনি একটি নাচের ভিডিও দেন। যার কথা খানিকটা এমন- ‘এবার মেয়েটাকে মুক্ত করো।’ হার্দিকের সঙ্গে তার বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর থেকেই নানা ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে এসেছেন নাতাশা। বিচ্ছেদের পরও সেই ধারাই বজায় রাখলেন প্রাক্তন তারকাপত্নী!

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা