মঙ্গলবার , ২ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোদাগাড়ীর পিরিজপুর উচ্চ বিদ্যালয়ে জঙ্গীবাদ বিরোধী সভা অনুষ্ঠিত

Paris
আগস্ট ২, ২০১৬ ৮:০৬ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধিঃ
‘জঙ্গীদের আস্তানা, বাংলাদেশে থাকবে না’ এই স্লোগানে রাজশাহীর গোদাগাড়ীর পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের স্কুল পরিচালনা কমিটির সভাপতি ওয়াহেদুল আলম জুম্মার সভাপতিত্বে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ খালিদ হোসেন।

 
এছাড়াও আরও বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সামশুল কবির, মাটিকাটা ইউপি চেয়ারম্যান আলী আযম তৌহিদ, অত্র স্কুলের সাবেক প্রধান শিক্ষক সাবিয়ার রহমান, এমদাদুল হক, আনিকুল ইসলাম, স্কুলের বর্তমান প্রধান শিক্ষক মাহফুজুল আলম তোতা প্রমুখ।

 
সভায় সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে সকলকে সোচ্চার হওয়ার আহ্বান জানানো হয়, বক্তারা অভিভাবকদের সচেতন হওয়া এবং সন্তানদের প্রতি বিশেষ খেয়াল রাখার কথা বলেন। সকলেই যদি সচেতন হই, পারিবারিক বন্ধন বাড়ায়, নজরদারি বৃদ্ধি করি তাহলে সন্তান বিপথে যাওয়া রোধ হবে। বিদ্যালয় শিক্ষক ও মসজিদের ইমামদের জঙ্গীবাদ প্রতিরোধ ইসলামের সঠিক ব্যাখ্যা প্রদান করে সমাজে জঙ্গীবাদ বিরোধী সচেতনতা গড়ে তোলার আহ্বান জানানো হয়।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর