সোমবার , ১৬ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শেখ হাসিনা ছিলেন ভণ্ড : রিজভী

Paris
সেপ্টেম্বর ১৬, ২০২৪ ৬:০৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব ও অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী বলেছেন, এ দেশ কখনো জালিমকে ক্ষমতায় রাখে না। সেটা শেখ হাসিনা বেমালুম ভুলে গিয়েছিলেন। শেখ হাসিনা ছিলেন ভণ্ড ও মূর্খ প্রধানমন্ত্রী। যখন জনগণ তাকে পছন্দ করেনি, তখনই তার ক্ষমতা ছেড়ে দেওয়া উচিত ছিল।

কিন্তু শেখ হাসিনার ক্ষমতার প্রতি এতটাই লোভ ছিল যে তিনি মানুষ খুন করতে কুণ্ঠাবোধ করেননি।
সোমবার (১৬ সেপ্টেম্বর) সদর উপজেলার চক আকাশতারা এলাকায় বগুড়ায় ছাত্র-জনতার আন্দোলনে শহীদ তিন পরিবারের সদস্যদের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রুহুল কবীর রিজভী বলেন, ‘শেখ হাসিনা বলেছেন, আমি দেশের কাছেই আছি। কিন্তু বাংলাদেশের মানুষ মনে করছেন, জল্লাদ কাছে আসছেন ফাঁসির দড়ি নিয়ে।

শেখ হাসিনা যতই দেশের কাছাকাছি আসবেন, ততই কালো মেঘ আরো কালো হবে। দেশে আবারও অন্ধকার নেবে আসবে। তিনি এলেই পিচ ঢালা রাস্তা রক্তে রঞ্জিত হবে।’

অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আরো বলেন, ‘শেখ হাসিনা দেশের টাকা লুট করেছেন।

সেই টাকা আজ জনগণের বিরুদ্ধে খরচ করছেন। তার লুট করা টাকাই কেনা অস্ত্র দিয়ে স্বেচ্ছাসেবক দলের জিলানীসহ তার পরিবারের ওপর হামলা করা হয়েছে।’
তিনি বলেন, ‘৫ আগস্টের পর থেকে কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস নিতে পারছি। অন্তর্বর্তী সরকারের কাছে একটাই দাবি, ফ্যাসিবাদের দোসররা যেন মাথা চাড়া দিতে না পারে। আমরা যে গণতন্ত্রের জন্য লড়াই করছি সেখানে গণমাধ্যমের স্বাধীনতা উন্মুক্ত থাকবে।

‘আমরা বিএনপি পরিবার’-এর আহ্বায়ক আতিকুর রহমান রুমনের পরিচালনায় আরো বক্তব্য দেন বিএনপির কোষাধ্যক্ষ ও আমরা বিএনপি পরিবারের উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত, আমরা বিএনপি পরিবারের উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র রেজাউল করিম বাদশা। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি মিডিয়া সেল রাজশাহী ও রংপুর বিভাগের প্রধান ও সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদ, জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আহসানুল হক তৈয়ব জাকির, সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবী সালাম, মানবাধিকারবিষয়ক সম্পাদক ও গাবতলী পৌরসভার সাবেক মেয়র সাইফুল ইসলাম, জেলা বিএনপি নেতা জাহিদুল ইসলাম হেলাল প্রমুখ।

অনুষ্ঠান শেষে শহীদ রিকশাচালক কমরউদ্দিন খান বাঙ্গী, শহীদ ছাত্র শাকিল হাসান মানিক ও গাবতলী পৌর শ্রমিকদলের সিনিয়র সহসভাপতি শহীদ জিল্লুর রহমানের পরিবারের হাতে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - রাজনীতি