শনিবার , ৩১ আগস্ট ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মুশফিকের চোট কতোটা গুরুতর?

Paris
আগস্ট ৩১, ২০২৪ ১০:১৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

রাওয়ালপিণ্ডি দ্বিতীয় টেস্টের একটি সেশনে বড় দুঃসংবাদ পেতে হয়েছে বাংলাদেশকে। কাঁধে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছে পাকিস্তানের মাটিতে ঐতিহাসিক টেস্ট জয়ের অন্যতম নায়ক মুশফিকুর রহিম। তার ১৯১ রানের দুর্দান্ত ইনিংসে ভর করেই প্রথম টেস্টে দারুণ জয় তুলে নেয় বাংলাদেশ।

পাকিস্তানের ইনিংসের ৫৩তম ওভারের সময়। হাসান মাহমুদের বলে মোহাম্মদ রিজওয়ান স্ট্রেট ড্রাইভ করেছিলেন। মিড অফে থাকা মুশফিক ডাইভ দিয়েছিলেন বল ঠেকাতে। সেখানেই আঘাত পান তিনি।

এরপর তাকে মাঠে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও পরক্ষণেই বোঝা গেল খেলা চালিয়ে যাওয়ার অবস্থায় নেই মিস্টার ডিপেন্ডেবল। ফিজিওকে নিয়ে কাঁধ চেপে ধরেই ছাড়েন মুশফিক। যদিও তার ইনজুরির ধরন নিয়ে বিসিবি থেকে এখনো কিছু জানানো হয়নি। তবে যেভাবে মাঠ ছেড়েছেন ধারণা করা হচ্ছে দ্বিতীয় টেস্টে তার ব্যাট করা কঠিনই হয়ে যাবে।

এর আগে প্রথম টেস্টের প্রথম ইনিংসে পাকিস্তানের ৪৪৮ রানের জবাবে মুশফিকের ১৯১ রানের ওপর ভর করে  ৫৬৫ রান সংগ্রহ করেছিল বাংলাদেশ। এরপর পাকিস্তানকে দ্বিতীয় ইনিংসে ১৪৬ রানে অলআউট করে ৩০ রানের লক্ষ্য তাড়া করে ১০ উইকেটের জয় তুলে নেয় লাল সবুজের প্রতিনিধিরা। পাকিস্তানের বিপক্ষে সাদা পোশাকে এবং দেশটির মাটিতে যেকোনো সংস্করণে এটিই টাইগারদের প্রথম জয়।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা