রবিবার , ১১ আগস্ট ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় জাতীয়পার্টির নেতার বাড়িতে হামলার অভিযোগ

Paris
আগস্ট ১১, ২০২৪ ৫:০৬ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় দূর্বৃত্তের হামলায় পাকুড়িয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল মান্নানের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করা হয়েছে। এ ঘটনায় রোববার (১১ আগষ্ট) আবদুল মান্নান বাদি হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল মান্নান ৫ আগষ্ঠ সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে তার স্ত্রীকে বাঘায় ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। কাদিরপুর গ্রামের এনামুল হকের বাড়ির সামনে পৌঁছলে দূর্বৃত্তরা পথরোধ করে মারপিট করে। স্থানীয়রা উদ্ধার করে স্থানীয়ভাবে টিকিৎসা নিয়ে নিজ বাড়ি কিশোরপুর চলে যায়। পরে একদল দূর্বৃত্তরা লোহার রড়, বাঁশের লাঠি, হাসুয়া নিয়ে তার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় আবদুল মান্নান বাদি হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে আবদুল মান্নান বলেন, তাদের ভয়ে নিজ বাড়ি ও স্কুলে যেতে পারছিনা। আমি শিক্ষাকর্তার পাশাপাশি পাকুড়িয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। বর্তমানে তাদের ভয়ে নিরাপত্তাহীনার মধ্যে রয়েছি। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনাটি ঘটিয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি।

সর্বশেষ - রাজশাহীর খবর