রবিবার , ১৪ জুলাই ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

গোমস্তাপুরে বীর মুক্তিযোদ্ধা দম্পতিকে মারধর, হাসপাতালে ভর্তি 

Paris
জুলাই ১৪, ২০২৪ ৯:৫৯ অপরাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে তুচ্ছ ঘটনায় এক বীর মুক্তিযোদ্ধা দম্পতিকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন তাঁরা।তারা হলেন বীর মুক্তিযোদ্ধা টুলু( ৭০) ও তার স্ত্রী রাহেলা বেগম (৫০)।
জানা গেছে, রহনপুর পৌর এলাকার পুরাতন প্রসাদপুর হঠাৎপাড়া এলাকায় রেললাইনের পাশে রেলওয়ের জায়গায় বাস করেন ওই মুক্তিযোদ্ধা দম্পতি।
তারা জানায়, প্রতিবশী মাহবুব ও তার ছেলে রাজ্জাক  প্রায়ই বিভিন্ন সময়ে বিভিন্ন বিষয়ে দীর্ঘদিন যাবত বিরক্ত করে আসছে। এ ঘটনার প্রতিবাদ করতে গেলে রোববার সকালে তাদের মারধর করে পিতাপুত্র। এতে তারা অসুস্থ হয়ে পড়লে অন্য প্রতিবেশীরা তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসা নেয়া ওই বীর মুক্তিযোদ্ধা দম্পতিকে দেখতে যাওয়া জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সোনার্দী এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আনা উচিত।
হাসপাতালে চিকিৎসাধীন বীর মুক্তিযোদ্ধা দম্পতি শারিরীক অবস্থা সম্পর্কে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবদুল হামিদ জানান,হাসপাতালে তাদের যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান, এ বিষয়ে আমরা এখনো কোন অভিযোগ পায়নি। পেলে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর