বুধবার , ১২ জুন ২০২৪ | ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে চোলাইমদ ও গাঁজাসহ দুইজন গ্রেফতার

Paris
জুন ১২, ২০২৪ ৭:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা ও চন্দ্রিমা থানা এলাকা থেকে ৬৬ লিটার চোলাইমদ ও ৫০০ গ্রাম গাঁজাসহ ২ মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী  মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল গতকাল মঙ্গলবার (১১জুন) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- সিজার বিশ্বাস (২০)। তিনি রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার বাচ্চুর মোড় খ্রিস্টানপাড়া এলাকার সুনীল বিশ্বাসের ছেলে।  রায়হান (২৯)। তিনি রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মুশরোইল গ্রামের মো: কুরমানের ছেলে।

নগর পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাতে  রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী চুমকি বিশ্বাসের ভাড়া বাড়িতে এক ব্যক্তি দেশীয় চোলাইমদ বিক্রির জন্য অবস্থান করছে।

ওই সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই দল হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী চুমকি বিশ্বাসের ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে সিজার বিশ্বাসকে ৬৬ লিটার চোলাইমদসহ গ্রেফতার করে।  অপর মাদক ব্যবসায়ী চুমকি পালিয়ে যায়।

অপরদিকে গত সোমবার সন্ধ্যায় ডিবি পুলিশের অপর টিম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে চন্দ্রিমা থানার মুশরোইল এলাকায় এক ব্যাক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

ডিবি পুলিশের একটি দল সন্ধ্যা ৬ টায় চন্দ্রিমা থানার মুশরোইল এলাকায় অভিযান চালিয়ে রায়হানকে ৬০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর