বৃহস্পতিবার , ১১ মে ২০২৩ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাবার লাশ দাফন শেষে এসএসসি পরীক্ষা দিল সিয়াম

Paris
মে ১১, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক:

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় বাবার লাশ দাফন শেষে কেন্দ্রে এসে চলতি এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে সিয়াম (১৬) নামের এক শিক্ষার্থী।

বৃহস্পতিবার সকালে উপজেলার পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ইসলাম ও নৈতিক শিক্ষা বিষয়ের পরীক্ষায় অংশগ্রহণ করে সে।

এসএসসি পরীক্ষার্থী সিয়াম মিরপুর উপজেলার ধুবইল গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী শহিদুল ইসলাম ফতুর ছেলে। সে একই এলাকার ধুবাইল মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র।

স্থানীয় ধুবইল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুনায়েম হোসেন বলেন, বুধবার দিবাগত রাত ১২টার দিকে শিক্ষার্থী সিয়ামের বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। পরে সকালে ধুবইল কবরস্থানে বাবাকে দাফন শেষে পরীক্ষায় অংশগ্রহণ করে সিয়াম।

এ বিষয়ে পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব ফিরোজ আলী বলেন, সিয়াম নামে এই শিক্ষার্থী যথাসময়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে। এরপর তার বাবার মৃত্যুর সংবাদটি আমাদের কাছে জানানো হয়।

তিনি আরও বলেন, পরীক্ষার্থী সিয়াম প্রথমদিকে কান্নায় ভেঙে পড়ে। পরে স্বাভাবিকভাবে সে পরীক্ষায় অংশগ্রহণ করে। সূত্র: যুগান্তর

সর্বশেষ - অন্যান্য