রবিবার , ১৬ এপ্রিল ২০২৩ | ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পাঁচবিবিতে প্রতি পক্ষের লাঠির আঘাতে এক বৃদ্ধ নিহত

Paris
এপ্রিল ১৬, ২০২৩ ৯:৩৬ অপরাহ্ণ

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি :
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কড়িয়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লাঠির আঘাতে আহত সোনা মিয়া নামে এক বৃদ্ধ (৬৫) নিহত হয়েছেন। আজ রোববার সকালে জয়পুরহাট আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত সোনা মিয়া একই উপজেলার পাড়ইল গ্রামের ঝরিয়া মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রের বরাত দিয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক জানান, গতকাল শনিবার বিকালে সোনা মিয়া তার কেনা সম্পত্তি বুঝে নেওয়ার জন্য ঘটনাস্থল পার্শ্ববর্তী কড়িয়া গ্রামে যান। এ সময় ওই সম্পত্তির দাবী করা প্রতিপক্ষ সমসাবাদ গ্রামের ইছাহাকের ছেলে মজিবর রহমান, বুদুন মিয়া ও হাফিজুর রহমানের সাথে তার বাক-বিতন্ডা শুরু হয়। কথা কাটকিাটির এক পর্যায়ে প্রতিপক্ষরা গাছের ডাল দিয়ে সোনা মিয়ার মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা সোনা মিয়াকে আশঙ্কা জনক অবস্থায় পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন। এখানে তার অবস্থার অবনতি হওযায় তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার সকালে তিনি মারা গেলে বেলা ১১টার দিকে তার মরদেহ ময়না তদন্তের জন্য একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে। এ বিষয়ে পাঁচবিবি থানার ওসি জাহিদুল হক বলেন, এজাহার প্রাপ্তি স্বাপেক্ষে মামলা রুজু করা হবে এবং পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনুনাগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর