লালপুরে ছাত্রলীগ নেতাদের পিটিয়ে জখম করলেন ইউপি চেয়ারম্যান

লালপুর (নাটোর) প্রতিনিধি:

রাজনৈতিক শত্রুতার জের ধরে ইউনিয়ন ছাত্রলীগ নেতাকে পিটালেন দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা। গতকাল শুক্রবার (১৮নভেম্বর) রাত ৯টার দিকে এঘটনা ঘটে।

দুড়দুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসাইন আশিক ও সাবেক ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান নুশা (৩০)সহ কয়েকজন নওপাড়া ইউনিয়ন যুবলীগের অফিস থেকে বাড়ি ফেরার পথে চেয়ারম্যানের বাড়ির সামনে তার মোটর সাইকেলের গতিরোধ করে ইউপি চেয়ারম্যানসহ ৩০থেকে ৩৫জন তাদেরকে বাশের লাঠি, লোহার রড ও হাতুড়ী দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে।

আহতরা হলেন একই উপজেলার পানসিপাড়া গ্রামের মনিরুজ্জামান নুশা (৩০), শরিফুল ইসলাম (২০), আসিফ হোসেন (৩৫), সাজ্জাদ আলী (১৮), জেদনী (৩৮), রাসেল (৩৫), ফিরোজ (৪৫) ও শাহাবুদ্দিন (৪০)।

তাদের চিৎকার শুনে স্থানীয়রা তাদেরঘটনাস্থল থেকে উদ্ধার করে রাতেই লালপুর উপজেলা স্বস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। রাতেই শরিফুল ইসলাম, আসিফ হোসেন, সাজ্জাদ আলী, ও রাসেলকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে যায়। বর্তমান আশিকুর রহমান, মনিরুজ্জামান (নুশা) ,জেদনী, ফিরোজ ও অপর পক্ষের মাসুদ রানা (২২) লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এব্যাপারে শনিবার(১৯নভেম্বর) দুপুরে লালপুর থানায় নাজমুল হোসেন আশিক বাদি হয়ে ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফাকে প্রধান আসামী করে ২৩জন নামীসহ আরো অজ্ঞাত ৮/১০জনকে আসামি করে একটি অভিযোগ দাখিল করেছেন।

ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফাকে বারবার তার মুঠো ফোন ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

লালপুর থানার আফিসার ইনচার্জ মোহা. মোনোয়ারুজ্জামান জানান, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।