বৃহস্পতিবার , ৩ মার্চ ২০২২ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিরাজগঞ্জ সদরে ১১ গ্রাম হেরোইনসহ আটক এক

Paris
মার্চ ৩, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ সদরে ১১ গ্রাম হেরোইনসহ একজনকে আটক করা হয়েছে। বুধবার (০২ মার্চ) সিরাজগঞ্জ জেলার সদর থানার একডালা মৌজার একডালা পশ্চিম পাড়া থেকে তাকে আটক করা হয়।

আটক মো. শাহাদত হোসেন(৩৫) সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার কালিকাপুর পূর্বপাড়া মো. ইলিম হোসেনের ছেলে। বৃহস্পতিবার (০৩ মার্চ) র‌্যাব-১২ মিডিয়া অফিসার এম. রিফাত-বিন-আসাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এদিন দুপুর ১২টায় ৫০ মিনিটে -গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২-এর স্পেশাল কোম্পানীর একটি  দল সিরাজগঞ্জ জেলার সদর থানার একডালা মৌজার একডালা পশ্চিম পাড়ার জনৈক মো. চাঁন মিয়ার (গরুর ব্যবসায়ী) বাড়ীর পশ্চিম পার্শ্বে অনুমান ৫০-৬০ গজ দূরে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অভিযানে ১১ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোবাইল এবং নগদ টাকা জব্দ করা হয়েছে। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ৮(খ) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

জি/আর

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি